মহাদেবপুরে পল্লী বিদ্যুতের কর্মচারী লাঞ্চিত ॥ গ্রেফতার-১

  

পিএনএস, নওগাঁ প্রতিনিধি : নওগাঁর মহাদেবপুরে পল্লী বিদ্যুতের ৮৭হাজার ৯’শ ৩৪ টাকা বকেয়া বিল পরিশোধ না করায় বিদ্যুৎ সংযোগ বিচ্ছেন্নের সময় বিদ্যুৎ অফিসের কর্মচারীকে লাঞ্চিত করায় মহাদেবপুর থানায় মামলা হয়েছে। গত মঙ্গলবার রাতে সেকেন্দার আলীকে নওগাঁ বাসস্ট্যান্ড এলাকা থেকে গ্রেফতার করেছে মহাদেবপুর থানা পুলিশ।

পুলিশ ও মামলা সুত্রে জানা গেছে, উপজেলার শিবরামপুর গ্রামের আয়েজ উদ্দীনের পুত্র সেকেন্দার আলীর রাইচ মেলের বিদ্যুৎ বিল ৮৭হাজার ৯শত ৩৪ টাকা বকেয়া পরিশোধ না করায় বিদ্যুৎ অফিস বার বার তাগাদা দেয় । গত দশে মার্চ সকাল সাড়ে ৮ টার সময় সেকেন্দার আলীর বিদ্যুৎ সংযোগটি বিচ্ছিন্ন করলে উত্তেজিত হয়ে অকথ্য ভাষায় গালি দেয় এবং বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করার কাজে ব্যবহৃহ হট ষ্টিক হাত থেকে নিয়ে পল্লী বিদ্যুতের সেবা কো-অর্ডিনেটর ছিদ্দিকুল ইসলামের মাথায় আঘাত করলে মাথার হেলমেট ভেংগে যায়।

এক পর্যায়ে বিদ্যুৎ সংযোগটি লাগিয়ে দিতে বাধ্য করেন এবং তার বাড়িতে নিয়ে ঘড়ে বন্দি করে রাখে। পল্লী বিদ্যুৎ অফিস খবর পেয়ে অফিসের এজিএম(ওএন্ডএম) এস এম শাহরিয়ার বাপ্পী, জুনিয়র ইঞ্জিনিয়ার ইয়াকুব হোসেন, লাইন টেকনিশিয়ান পবিত্র চন্দ্র সেনসহ একটি টিম নিয়ে ঘটনাস্থলে পৌছে এলাকাবাসির সহযোগীতায় ছিদ্দিকুল ইসলামকে উদ্ধার করেন এবং সংযোগটি বিচ্ছিন্ন করেন এবং মহাদেবপুর থানায় সেকেন্দার আলীকে আসামি করে একটি মামলা দায়ের করেন।

এ বিষয়ে নওগাঁ পল্লী বিদ্যুৎ সমিতি-২ মহাদেবপুর ডেপুটি জেনারেল ম্যানেজার ফকরুল আলম জানান, বকেয়া বিদ্যুৎ বিল পরিশোধ নাকরায় ও খারাপ আচরণের ফলে উক্ত গ্রাহক একাধিকবার সাদা কাগজ ও নন জুডিশিয়াল ষ্ট্যাম্পে অঙ্গিকার দিয়ে সংযোগ গ্রহণ করলেও বকেয়া বিল সময় মত পরিশোধ না করায় তার বিদ্যুৎ সংযোগটি বিচ্ছিন্ন করা হয়। এ বিষয়ে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান জানান উক্ত আসামির বিরুদ্ধে এই মামলাটি ছাড়াও আরো তিনটি মামলা রয়েছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech