সিলেটে সংঘর্ষ; আটক ১০

  25-03-2018 02:01AM

পিএনএস ডেস্ক: সিলেটের গোয়াইনঘাটের সালুটিকর বাজার জামে মসজিদের জমির মালিকানা নিয়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ ও গোলাগুলির ঘটনায় দুইজন নিহতের ঘটনায় ১০ জনকে আটক করেছে পুলিশ। এছাড়া সংঘর্ষে ব্যবহৃত এক নলা একটি বন্দুকও উদ্ধার করা হয়েছে। তবে এ ঘটনায় এখনও কোনো মামলা দায়ের হয়নি।

সিলেটের পুলিশ সুপার মো. মনিরুজ্জামার জানান, এ ঘটনায় জড়িত সন্দেহ ১০ জনকে আটক করা হয়েছে। গ্রামবাসীকে শান্তনা দিয়ে তদন্ত সাপেক্ষে এ ঘটনায় দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেয়া হয়েছে।

গোয়াইনঘাট থানার ওসি (তদন্ত) হিল্লোল রায় জানান, সংঘর্ষে ব্যবহৃত একটি এক নলা বন্দুক উদ্ধার এবং সন্দেহভাজন ১০ জনকে আটক করা হয়েছে। এছাড়া মামলার প্রস্তুতি চলছে।

এ ব্যাপারে সালুটিকর বাজার মসজিদের মুতাওয়াল্লি মো. আব্দুস সুবহান সাংবাদিকদের জানান, ঘটনার সময়ে বহর গ্রামের ৬/৭জনের হাতে বন্দুক ছিল।

এদিকে উদ্ধার বন্দুকটির মালিক বহর গ্রামের জামাল উদ্দিন আহমদের মোঠোফোনে একাধিকবার কল দিলেও তা বন্ধ পাওয়া যায়।

উল্লেখ্য, শনিবার সকালে বহর গ্রামবাসী এবং মিত্রিমহল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে মিত্রিমহল গ্রামের আব্দুল জলিলের ছেলে মনাই মিয়া (৩৫), আব্দুল আজিজের ছেলে রুমেল (২৫) গুলিবিদ্ধ হয়ে মারা যান। আহত হন অন্তত ৩০ জন। আহতদের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন