নওগাঁয় ২ মটরসাইকেল আরোহীর মৃত্যু

  20-04-2018 05:17PM

পিএনএস, নওগাঁ জেলা প্রতিনিধি : নওগাঁর পত্নীতলায় উপজেলার খরাইল মোড় এলাকায় শুক্রবার দুপুর আনুঃ সোয়া ১২টায় দ্রুতগামী একটি ট্রাকের নিচে পড়ে দুই মটরসাইকেল আরোহীর ঘটনাস্থলেই মর্মান্তিক মৃত্যু হয়েছে।

স্থানীয়সূত্রে জানাগেছে, শুক্রবার দুপুর আনুঃ সোয়া ১২টায় নওগাঁ থেকে তিনজন মটরসাইকেল আরোহী মটরসাইকেল যোগে সাপাহার যাওয়ার পথে নজিপুর-সাপাহার সড়কের খরাইল মোড় এলাকায় অন্য একটি মটরসাইকেল তাদেরকে পেছনে ফেলে একটি ট্রাককে ওভারটেক করতে গিয়ে ব্রেক করলে পেছন দিকে থাকা ঐ তিনজন মটরসাইকেল আরোহী ছিটকে সড়কে পড়ে যায়। এসময় অপরদিক থেকে আসা দ্রুতগামী একটি ট্রাক ২ মটরসাইকেল আরোহীকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই ২জনের মৃত্যু হয়। এসময় মটরসাইকেল চালক রাজু অক্ষত অবস্থায় বেঁচে যায়।

নিহতার হলো, নওগাঁর সদর বাঙ্গাবাড়িয়া এলাকার মৃত ধীরেনের ছেলে নব মুসলিম আব্দুল মালেক (৫০) এবং মান্দা উপজেলার পাজরভাঙ্গা এলাকার সৈয়দ আলী মোল্লার ছেলে তৈয়বুর রহমান (৪২)।

এব্যাপারে পত্নীতলা থানার অফিসার ইনচার্জ মাজহারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃত দেহ উদ্ধার করে থানায় নিয়ে এসেছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন