আ.লীগের সমর্থক হওয়ায় বিসিএস ক্যাডারকে মারধর

  



পিএনএস ডেস্ক: আওয়ামী লীগ সমর্থক হওয়ায় সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার মানিকচাপড় গ্রামে নতুন নিয়োগপ্রাপ্ত সহকারী জেলা কমানড্যান্ট (আনসার ও ভিডিপি) বিসিএস শরিফুল ইসলামকে (২৮) মারপিট করেছে বিএনপি-জামায়াত সমর্থকেরা।

গতকাল বৃহস্পতিবার রাত ৮টার দিকে উপজেলার মানিকচাপড় গ্রামের স্থানীয় একটি মনোহারী দোকানের সামনে এ ঘটনা ঘটে। আহত শরিফুল ইসলাম বর্তমানে সিরাজগঞ্জ সদরের হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

হাসপাতালে চিকিৎসাধীন সহকারী জেলা কমানড্যান্ট (আনসার ও ভিডিপি) কর্মকর্তা শরিফুল ইসলাম জানান, স্থানীয় যুব সমাজকে সুস্থ ধারার রাজনীতি করার পরামর্শ দেয়ায় বিএনপি-জামায়াতের নেতাকর্মীরা আমার উপর ক্ষিপ্ত হয়ে ওঠেন। তারা চান না এলাকার যুবসমাজ সুস্থ ধারার রাজনীতিতে ফিরুক। ন্যায়ের পথে চলাচলের পরামর্শ দেয়ায় স্থানীয় মোস্তাফিজুর রহমান সম্পদের নেতৃত্বে বিএনপি ও জামায়াত সমর্থকেরা আমাকে হত্যার উদ্দেশ্যে মারপিট করে।

শুক্রবার বিকেলে সিরাজগঞ্জ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. রোকন উদ্দিন জানান, আহত শরীফুলের মাথায় অস্ত্রের আঘাত থাকলেও বর্তমানে শঙ্কামুক্ত রয়েছেন।

এ বিষয়ে তাড়াশ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, রাতেই আহতের বাবা তোফাজ্জল হোসেন বাদী হয়ে একই গ্রামের মোস্তাফিজুর রহমান সম্পদসহ ৪ জনের বিরুদ্ধে তাড়াশ থানায় মামলা করেন। বাদী ও তার ছেলে শরিফুল ইসলাম সরকারি দলের সমর্থক। প্রতিপক্ষ বিএনপি ও জামায়াত সমর্থক হওয়ায় পূর্বশত্রুতার জের হিসেবে এ হামলা চালানো হয়েছে বলে এজাহারে উল্লেখ করা হয়েছে।

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech