‘আগামীতে বিজয়ী হয়ে বরেন্দ্রকে সোনার বাংলায় গড়ে তুলবো’

  21-04-2018 04:23PM

পিএনএস, তানোর (রাজশাহী) সংবাদদাতা : রাজশাহী ১ আসনের সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী বলেছেন, দেশের উন্নয়নের ধারাবাহিকতা রাখতে, শেখ হাসিনাকে আবার ক্ষমতায় আনতে হবে। শেখ হাসিনার সরকার মানেই উন্নয়নের সরকার। বিগত সরকার সাধারণ মানুষকে অর্থনৈতিক মুক্তি দিতে ব্যর্থ হয়েছে। আর শেখ হাসিনার সরকার সাধারণ মানুষকে অর্থনৈতিক মুক্তি দিতে সক্ষম হয়েছে। বর্তমান সরকার উন্নয়নের জন্য বিভিন্নভাবে কাজ করে যাচ্ছে। তাই আগামীতে বিজয়ী হয়ে বরেন্দ্রকে সোনার বাংলায় গড়ে তুলবো।

শনিবার (২১এপ্রিল) সকাল ১১টায় উপজেলা শহীদ মিনার চত্বরে ২০১৮-১৯ মৌসুমে প্রনোদনা কর্মসূচীর আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে উপকরণ বিতরণ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তানোর-গোদাগাড়ীর সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি ওমর ফারুক চৌধুরী এসব কথা বলেন।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার মুহা: শওকাত আলীর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার মো: শফিকুল ইসলাম, চান্দুড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান মো: মুজিবর রহমান।

উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান বন্দনা রাণী প্রামানিক, উপজেলা যুবলীগের সভাপতি ও কলমা ইউনিয়নের চেয়ারম্যান মো: লুৎফর হায়দার রশীদ ময়না, উপজেলা প্রাণি সম্পদ অফিসার ডা: অব্দুল মজিদ, উপজেলা বরেন্দ্র বহুমমুখী উন্নয়ন কর্তৃপক্ষ (বিএমডিএ)এর সহকারী প্রকৌশলী মো: শরিফুল ইসলাম, পাঁচন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: আব্দুল মতিন প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপ-সহকারী কৃষি অফিসার ডিএমএফ এমদাদুল হক। পরে কৃষকদের হাতে কৃষি প্রণোদনার বীজ তুলে দেন প্রধান অতিথি ওমর ফারুক চৌধুরী এমপি।

উল্লেখ্য, উপজেলার দুইটি পৌরসভা ও সাতটি ইউনিয়ন পরিষদের ক্ষুদ্র ও প্রান্তিক ১৭৫০জন কৃষকদের মাঝে এ প্রনোদনা বিতরণ করা হয়েছে। ১৪৫০ জন উফশী আউশ চাষীদের মাঝে সার, বীজ ও মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে জন প্রতি পাঁচ শত টাকা ও ৩০০জন নেরিকা উফশী চাষীদের মাঝে সার, বীজ ও এক হাজার টাকা প্রদান করা হবে বলে জানান উপজেলা কৃষি অফিসার মো: শফিকুল ইসলাম।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন