পাবনায় সাবেক ছাত্রলীগকর্মীকে গলা কেটে হত্যা

  24-04-2018 12:58PM


পিএনএস, পাবনা: পাবনায় পৌর এলাকার নারায়নপুর এলাকার একটি ছাত্রাবাসের ছাদ থেকে এক যুবককে গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। তার নাম শাহেদ হাসান শুভ (২২)।

আজ মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে তার লাশ উদ্ধার করা হয়। গতকাল সোমবার দিবাগত রাতের কোনো এক সময় এ ঘটনা ঘটিয়েছে দুবৃত্তরা।

নিহত শুভ পাবনা পৌর সদরের নারায়নপুর উত্তরপাড়া মহল্লার আরশেদ আলমের ছেলে।

নিহত শুভর বড় ভাই ও সরকারি এডওয়ার্ড কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাডভোকেট রাশেদ আলী সোহেল জানান, এইচএসসি ফেল করার পর নিজ বাসার নিচেই শুভকে পরিবারের পক্ষ থেকে মুদিখানা দোকান করে দেয়া হয়। এলাকাটি ছাত্রদের মেস হওয়ায় প্রতিদিন রাত একটার দিকে দোকান বন্ধ করে বাসায় ফেরে শুভ। তার কাছে বাসার কলাপসিবল গেটের একটা চাবি থাকে। সোমবারও অনেক রাত পর্যন্ত বেচাকেনা শেষে বাসায় যায় সে। মঙ্গলবার সকালে শুভকে ঘরে না দেখে খোঁজাখুঁজি শুরু করে পরিবারের লোকজন। পরে বাসা সংলগ্ন তার চাচা মাসুদ পারভেজের চারতলা বাসার ছাদে শুভকে গলাকাটা অবস্থায় পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়া হয়। শুভর বাসা ও তার চাচার বাসার ছাদ এক সাথে। ছাদ থেকে ও ছাদে অনায়াসে যাতায়াত করা যায়।

সোহেল হাসান আরো জানান, সোমবার রাতে শুভর কাছে দু’জন অতিথি এসেছিলেন। তাদের তিনি চিনতে পারেননি। ভেবেছিলেন শুভর পরিচিত বন্ধু হবে। নিহত শুভ কিছুদিন আগ পর্যন্ত ছাত্রলীগের সক্রিয় কর্মী ছিল। পরিবারের চাপে সম্প্রতি রাজনীতি ছেড়ে ব্যবসায় জড়িত হয়। এতে ক্ষুব্ধ হয়ে পূর্ববিরোধের জেরে পরিচিত কেউ তাকে হত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে।

পাবনা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) ওবাইদুল হক জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়। কারা, কিভাবে এ হত্যাকান্ড ঘটিয়েছে তা তদন্ত করে দেখা হচ্ছে।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন