গৃহবধূকে গলা কেটে হত্যা চেষ্টা

  

পিএনএস ডেস্ক : পূর্ব শত্রুতার জের ধরে শরীয়তপু‌রের গোসাইরহা‌টে বিউ‌টি আক্তার (৪৫) নামে এক গৃহবধূকে হত্যা চেষ্টার অ‌ভি‌যোগ উ‌ঠে‌ছে প্র‌তিপ‌ক্ষের বিরুদ্ধে।শরীয়তপুর সদর হাসপাতালের কর্তব্যরত চি‌কিৎসক আজ বিউ‌টি আক্তারকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মে‌ডি‌কে‌লে রেফার্ড করে।

এর আগে মঙ্গলবার বেলা ৩টার দি‌কে উপজেলার গোসাইরহা‌ট ইউ‌নিয়‌নের ভোগকা‌ঠি গ্রা‌মে এ ঘটনা ঘ‌টে। এঘটনায় আরো দুই জন‌কে কু‌পি‌য়ে আহত করা হয়। আহত বিউ‌টির ছে‌লে রা‌কিব বেপা‌রি (২৪) ও মে‌য়ে প্র‌মিতা আক্তার(২০)। গুরুত্বর আহত অবস্থায় মা ও মে‌য়ে‌কে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে এবং ছে‌লে‌কে গোসাইরহাট স্বাস্থ্য কম‌প্লে‌ক্সে ভর্তি করা হয়।

স্থানীয় ও অ‌ভি‌যোগ সূ‌ত্রে জানা যায়, উপ‌জেলার গোসাইরহাট ইউ‌নিয়‌নের ভোগকা‌ঠি গ্রা‌মের হো‌সেন বেপা‌রির সা‌থে প্র‌তিপক্ষ মুজাফ্ফর বেপা‌রির দীর্ঘদিন যাবত জ‌মি নি‌য়ে বিরোধ চলছিল। গতকাল মঙ্গলবার সকা‌লে গাছ থে‌কে না‌রি‌কেল পাড়া নি‌য়ে হো‌সেন বেপা‌রির স্ত্রী বিউ‌টি আক্তার (৪৫) স‌ঙ্গে প্র‌তিপক্ষ মৃত আ‌লি বেপা‌রির ছে‌লে মুজাফ্ফর বেপা‌রীর (৪৫) বাক‌বিতন্ডা হয়। প‌রে এ নি‌য়ে বিকা‌ল ৩টার দি‌কে আবা‌রও তা‌দের ম‌ধ্যে তর্ক বা‌ধে।

একপর্যা‌য়ে প্র‌তিপক্ষ মুজাফ্ফর বেপারী তার ছে‌াট ভাই শাহজালালন বেপারী (৪০) ও স্ত্রী জাহানারা বেগম(৩৫) লোকজন নি‌য়ে বিউ‌টি‌কে ধ‌রে নি‌য়ে যায় মুজাফ্ফ‌রের ঘ‌রে। সেখা‌নে আট‌কে ধারা‌লো অস্ত্র দি‌য়ে বিউ‌টিকে মাথা, গলাসহ শরীরের বি‌ভিন্নস্থা‌নে হত্যার উ‌দ্দে‌শ্যে কু‌পি‌য়ে জখম ক‌রে। বিউ‌টি‌কে উদ্ধার কর‌তে গে‌লে তার ছে‌লে ও মে‌য়ে‌কে কু‌পি‌য়ে জখম ক‌রে হয়। আহত অবস্থায় স্থানীয়রা ‌তা‌দেরকে গোসাইরহাট স্বাস্থ্য কম‌প্লে‌ক্সে নি‌য়ে যান। কর্তব্যরত ‌চি‌কিৎসক বিউ‌টি‌ ও তার মে‌য়ে‌কে প্র‌মিতা‌কে শরীয়তপুর সদর হাসপাতা‌লে পাঠান। আজ সকা‌লে বিউ‌টির অবস্থার অবন‌তি হ‌লে তা‌কে ঢাকা মে‌ডি‌কে‌লে রেফার্ড করে চি‌কিৎসকরা। ঘটনার পর থে‌কে অভিযুক্তরা পা‌লি‌য়ে বেড়া‌চ্ছেন।

সদর হাসপাতা‌লের ভারপ্রাপ্ত আবা‌সিক মে‌ডি‌কেল অফিসার ডা. সুমন কুমার পোদ্দার ব‌লেন, গতকাল রা‌তে শরী‌রে জখম নি‌য়ে এক নারী হস‌পাতালে ভ‌র্তি হন। তার শরী‌রের বি‌ভিন্ন স্থা‌নে ক্ষত চিহ্ন র‌য়ে‌ছে। দেখলাম তার অবস্থা তেমন ভা‌লো নয়। তাই সকা‌লে ঢাকা ম‌েডি‌কে‌ল রেফার্ড করা হ‌য়ে‌ছে।

গোসাইরহাট থানা পু‌লি‌শের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) মে‌হেদী মাসুদ ব‌লেন, ঘটনা‌টি আমি শু‌নে‌ছি। বিউ‌টির ছে‌লে থানায় অভিযোগ কর‌তে এসে‌ছে। আমরা মামলা রুজু কর‌ব।

পিএনএস/জে এ /মোহন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech