লক্ষ্মীপুরে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

  27-04-2018 10:48AM


পিএনএস, লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে নুরুল আলম নুরু নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি ডাকাতি মামলার আসামি ছিলেন বলে জানিয়েছে পুলিশ। শুক্রবার দিবাগত রাতে সদর উপজেলার চন্দ্রগঞ্জের গণিপুর গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছে, ঘটনাস্থল থেকে একটি এলজি, একটি পাইপগান, পাঁচটি গুলি ও দুটি ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে। ঘটনার সময় রফিক উল্লাহ ও রুবেল নামের দুই পুলিশ সদস্য আহত হয়েছেন। তাঁদের সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

নিহত নুরু উপজেলার চরশাহী ইউনিয়নের পূর্ব জাফরপুর গ্রামের বাসিন্দা।

পুলিশ আরো জানায়, রাতে চন্দ্রগঞ্জের গণিপুর এলাকায় একদল দুর্বৃত্ত ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। খবর পেয়ে চন্দ্রগঞ্জ থানা পুলিশ ওই এলাকায় অভিযান চালায়। এ সময় উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও আত্মরক্ষার জন্য ১৫টি গুলি করে। এতে নুরুল আলম নুরু গুলিবিদ্ধ হন। অন্য ডাকাতরা পালিয়ে যায়। পরে গুলিবিদ্ধ নুরুকে সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। তার মরদেহ সদর হাসপাতাল মর্গে রয়েছে।

চন্দ্রগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. জাফর আহম্মদ বলেন, নিহত নুরু পুলিশের তালিকাভুক্ত ডাকাত। তার বিরুদ্ধে চন্দ্রগঞ্জসহ বিভিন্ন থানায় ছয়টি ডাকাতির মামলা রয়েছে।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন