চুয়াডাঙ্গায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

  

পিএনএস, চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় নারীসহ দুই জনের মৃত্যু হয়েছে। দুর্ঘটনায় আহত হয়েছে এক শিশু। মঙ্গলবার দুপুরে চুয়াডাঙ্গার দামুড়হুদা জয়রামপুর কুঠিপাড়া নামক স্থানে ও সদর উপজেলার কাথুলি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত দুই জনের লাশ চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

নিহতরা হলেন- চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার জয়রামপুর গ্রামের মল্লিকপাড়া মৃত আলা উদ্দিন হোসেনের ছেলে আহসান হাবিব তপন ও তার শিশু সন্তান তৌফিক আজিজ, চুয়াডাঙ্গা সদর উপজেলার মোমিনপুর ইউনিয়ানের কাথুলি গ্রামের আক্কাচ আলির স্ত্রী সুফিয়া বেগম এবং দামুড়হুদা উজলপুর বিলপাড়া গ্রামের আনারুল ইসলাম আনারের ছেলে রুহুল আমিন (২২)।

জানা যায়, চুয়াডাঙ্গার দামুড়হুদার জয়রামপুর গ্রামের মল্লিকপাড়ার আহসান হাবিব তপন মোটরসাইকেলযোগে দামুড়হুদা উপজেলার একটি স্কুল থেকে তার শিশু সন্তানকে নিয়ে বাড়ি ফিরছিলেন। এসময় জয়রামপুর কুঠিপাড়া নামক স্থানে পৌছুলে বিপরিত দিক থেকে আসা দ্রুতগামি একটি ট্রাক মোটরসাইকেলকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়।

স্থানীয়রা তাদের আহত অবস্থায় উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক তপনকে মৃত ঘোষণা করেন। তার শিশু সন্তান বর্তমানে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ওই একই ট্রাক দর্শনা রেল ক্রসিং অতিক্রম করে দর্শনা মা ও শিশু হাসপাতালের সামনে একটি পাওয়ারট্রিলারকে ধাক্কা দেয়। এতে পাওয়ারট্রিলারের চালক রুহুল আমিন ট্রাকের চাকায় পিষ্ট হয়ে নিহত হন।

অপরদিকে, চুয়াডাঙ্গার কাথুলি নামক স্থানে বৃদ্ধা সুফিয়া বেগম বাড়ির যাওয়ার উদ্দেশ্য রাস্তা পার হচ্ছিল। এ সময় একটি ভটভটি তাকে ধাক্কা দিলে ছিটকে পাকা রাস্থায় পড়ে গুরুতর আহত হয়। উদ্ধার করে সদর হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech