আ.লীগ নেত্রীর কর্মীসভায় খাবার খেয়ে ডায়রিয়ায় আক্রান্ত শতাধিক

  

পিএনএস ডেস্ক : ঝিনাইদহের মহেশপুর উপজেলায় আওয়ামী লীগ নেত্রী ও সাবেক সংসদ সদস্য পারভীন তালুকদার মায়ার কর্মিসভায় দেয়া নিম্নমানের খাবার খেয়ে পুলিশ ও সরকারি কর্মকর্তাসহ শতাধিক ব্যক্তি হাসপাতালে ভর্তি হয়েছেন।

ডায়রিয়ায় আক্রান্ত হয়ে মঙ্গলবার মধ্যরাত থেকে বুধবার দুপুর পর্যন্ত বিভিন্ন সরকারি হাসপাতাল ও ক্লিনিকে ভর্তি হয়েছেন। এ পর্যন্ত মহেশপুর উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ৪৯ জন, কোটচাঁদপুর স্বাস্থ্যকেন্দ্রে ১৫ জন, জীবননগর স্বাস্থ্যকেন্দ্রে ১৩ জন ও চৌগাছা স্বাস্থ্যকেন্দ্রে ৪ জনের ভর্তির খবর পাওয়া গেছে।

মহেশপুর উপজেলা স্বাস্থ্যকেন্দ্রের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আফসার আলী জানান, এ পর্যন্ত ফুড পয়জনিংয়ে মহেশপুরে ৪৯ জন ভর্তি হয়েছে।

মঙ্গলবার দলীয় অনুষ্ঠানের খাবার খেয়ে তাদের এই অবস্থা বলে ভর্তিকৃত রোগীরা জানান।

এদিকে চুয়াডাঙ্গার জীবননগর স্বাস্থ্যকেন্দ্রের চিকিৎসক ডাঃ আনিছুর রহমান জানান, তাদের ওখানে মহেশপুর পীরগাছা, পিপলবাড়িয়া ও গোকুলনগরের ১৩ জন ডায়রিয়ায় আক্রান্ত হয়ে ভর্তি হয়েছে।

ঝিনাইদহের সিভিল সার্জন ডাঃ রাশেদা সুলতানা জানান, ফুড পয়জনিংয়ে এ সব মানুষ ডায়রিয়ায় আক্রান্ত। তবে পরিস্থিতি নিয়ন্ত্রণে।

মহেশপুর-কোটচাঁদপুর এলাকার সংসদ সদস্য নবী নেওয়াজ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, মঙ্গলবার বিকেলে সাবেক সংসদ সদস্য পারভীন তালুকদার মায়ার কর্মীসভা ছিল। সেখানে প্রায় ২/৩ হাজার খাবারের প্যাকেট বিতরণ করা হয়।

নিম্নমানের এ সব খাবার খেয়ে দলীয় নেতাকর্মী, পুলিশ ও সরকারি কর্মকর্তারা ডায়রিয়ায় আক্রান্ত হন। আক্রান্তদের সংখ্যা দুই’শ ছাড়িয়ে যাবে বলে তিনি আশংকা করেন।

বিষয়টি নিয়ে মহেশপুর উপজেলায় আওয়ামীলীগ নেত্রী ও সাবেক সংসদ সদস্য পারভীন তালুকদার মায়া সাংবাদিকদের সাথে কোন কথা বলতে রাজি হননি।

পিএনএস- জে এ -মোহন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech