সরাইলে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

  19-05-2018 11:30AM


পিএনএস, ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলায় যাত্রীবাহী বাসচাপায় সিএনজিচালিত অটোরিক্সার ৩ যাত্রী নিহত হয়েছেন।

শনিবার (১৯ মে) সকাল ৬টার দিকে উপজেলার মালিহাতা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- আশুগঞ্জ উপজেলার চরচারতলা এলাকার খোরশেদ মিয়ার ছেলে নসর মিয়া (১৭), ফারুক মিয়ার ছেলে আরমান (১৭) ও সিএনজিচালিত অটোরিক্সার চালক একই এলাকার লুক্কু মিয়ার ছেলে সাইদুল (১৮)।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে মালিহাতা বাজারে একটি সিএনজিচালিত অটোরিক্সা রাস্তা পার হচ্ছিলো। এসময় সিলেট থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি যাত্রীবাহী বাস অটোরিক্সাটিকে চাপা দেয় পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই সিএনজির যাত্রী নসর মিয়ার মৃত্যু হয়।

পরে এলাকাবাসী গুরুতর আহত অবস্থায় চালক সাইদুল ও অটোরিক্সাযাত্রী আরমানকে উদ্ধার স্থানীয় একটি হাসপাতালে পাঠায়। সেখানে তাদের অবস্থার অবনতি হলে সকাল সাড়ে আটটার দিকে আরমানকে কিশোরগঞ্জের ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও সাইদুলকে বাজিতপুর জহিরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তারা।

সরাইল বিশ্বরোড খাটিহাতা হাইওয়ে থানার ওসি মো. হোসেন সরকার জানান, কোন অভিযোগ না থাকায় নিহত তিনজনের লাশ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। বাসটি পালিয়ে যাওয়ায় আটক করা সম্ভব হয়নি। তবে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন