গাইবান্ধা পৌর মেয়রের পক্ষে কাউন্সিলরদের সংবাদ সম্মেলন

  

পিএনএস, গাইবান্ধা প্রতিনিধি : ‘গাইবান্ধায় ৬৫ মাদক স্পট ১২১ জনের নিয়ন্ত্রণে’ শীর্ষক দৈনিক যুগান্তরে প্রকাশিত গাইবান্ধা পৌর মেয়র অ্যাড. শাহ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলনের প্রতিবেদনের বিরুদ্ধে বিক্ষুব্ধ প্রতিবাদ জানিয়েছেন পৌরসভার কাউন্সিলররা। এব্যাপারে গাইবান্ধা প্রেস ক্লাবে মঙ্গলবার পৌরসভার কাউন্সিলরদের পক্ষ থেকে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে কাউন্সিলর কামাল হোসেন লিখিত বক্তব্যে উল্লেখ করেন, গাইবান্ধা পৌরসভার সম্মানীয় মেয়র শাহ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলনকে ষড়যন্ত্রমূলকভাবে জড়িয়ে গত ১৭মে দৈনিক যুগান্তর পত্রিকায় ‘গাইবান্ধায় ৬৫ মাদক স্পট ১২১ জনের নিয়ন্ত্রণে’ শীর্ষক যে সংবাদটি প্রকাশিত হয়েছে তা পরিকল্পিত ও উদ্দেশ্য প্রণোদিত। এই সংবাদ প্রকাশে সম্মানীয় মেয়রকে রাজনৈতিক, পেশাগত, ব্যক্তিগত ও সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার একটি সুদূরপ্রসারী ষড়যন্ত্র।

গাইবান্ধা পৌর মেয়র একটি ঐতিহ্যবাহী রাজনৈতিক পরিবারের সন্তান। তিনি বাংলাদেশের গণপরিষদের প্রথম স্পিকার শাহ আব্দুল হামিদের নাতি এবং তাঁর বাবা মরহুম শাহ জাহাঙ্গীর কবীর গাইবান্ধা গোবিন্দগঞ্জের এমপি ছিলেন। জেলার ক্রীড়া ও সাংস্কৃতিক অঙ্গনেও তিনি ব্যাপক সমাদৃত। সর্বোপরি গাইবান্ধা শহর ও গাইবান্ধা জেলার সর্বস্তরে তিনি ও তাঁর পরিবারের সুনাম ও সামাজিক মর্যাদা রয়েছে। প্রকাশিত সংবাদটির কারণে মেয়র এবং তাঁর পরিবারের সামাজিক ও রাজনৈতিক মর্যাদা মারাত্মকভাবে ক্ষুণ্ণ করেছে।

সংবাদ সম্মেলনে অন্যান্য কাউন্সিলরদের মধ্যে বক্তব্য রাখেন কামাল আহমেদ, তানজিমুল ইসলাম পিটার, শহীদ আহমেদ, লাকী সুলতানা, সেলিনা আকতার রত্না, দিলরুবা পারভীন ঝর্না, আব্দুল মতিন সেলিম, ইউনুছ আলী শাহীন, মতলুবর রহমান, রকিবুল হাসান সুমন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech