শেখ হাসিনার সরকার শিক্ষকদের মান-মর্যাদা ও স্বার্থকে সর্বোচ্চ গুরুত্ব দেয়: এমপি মনির

  

পিএনএস, ঝিকরগাছা :সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য এবং যশোর-২ আসনের এমপি অ্যাড. মনিরুল ইসলাম মনির বলেছেন, দেশের বিশাল জনগোষ্ঠীকে জনসম্পদ হিসেবে গড়ে তুলতে শিক্ষকদের ভূমিকা সবচেয়ে গুরুত্বপূর্ণ। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকার শিক্ষকদের মান-মর্যাদা ও স্বার্থকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে থাকে।

মঙ্গলবার দুপুরে যশোর জেলার চৌগাছার সলুয়া আদর্শ ডিগ্রী কলেজে শিক্ষক-কর্মচারীদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, শিক্ষার মান বৃদ্ধির লক্ষ্যে শিক্ষকদের প্রশিক্ষণ দেয়া হচ্ছে। শিক্ষার হার বাড়াতে শিক্ষার্থীদের উপবৃত্তি প্রদান করা হচ্ছে। আধুনিক তথ্য প্রযুক্তির ব্যবহার বৃদ্ধির মাধ্যমে বিশ্ব প্রতিযোগিতায় তরুণ প্রজন্মকে গড়ে তোলার প্রয়াস চালিয়ে যাচ্ছে সরকার।

তিনি আরো বলেন, স্বাধীনতা বিরোধী চক্র ক্ষমতায় গেলে দেশকে অন্ধকারের দিকে নিয়ে যাবে। দেশকে এগিয়ে নিতে হলে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে হবে। এ জন্য আবারো শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে আওয়ামী লীগকে ক্ষমতায় নিয়ে আসতে হবে।

প্রতিষ্ঠানটির হলরুমে আয়োজিত ভারপ্রাপ্ত অধ্যক্ষ আবু নাছের বকুলের সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, চৌগাছা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেহেদী মাসুদ চৌধুরী, সাবেক সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ শাহাজান কবির, উপজেলা ভাইস চেয়ারম্যান দেবাশীষ মিশ্র জয়, পৌর মেয়র নূরউদ্দীন আল-মামুন-হিমেল, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মো. সোলাইমান হোসেন, সলুয়া বাজার কমিটির সভাপতি মো. জের আলী, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মো. মনিরুজ্জামান মনি।

পিএনএস/আলআমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech