‘সরকার কৃষকদের ভাগ্য উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে’

  

পিএনএস, কাহারোল (দিনাজপুর) প্রতিনিধি : বর্তমান আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর কৃষকদের উৎপাদিত ফসলের ন্যায্য মুল্য দিয়ে আসছে। বর্তমান সরকার কৃষক বান্ধব সরকার। সরকার কৃষকদের ভাগ্য উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এই সরকারের আমলে সার, কীটনাশক সহ কৃষি কাজে ব্যবহারিত সকল পন্যের মূল্য সহনীয়শীল রেখে দেশ পরিচালনা করে আসছেন। কৃষকদের আর সারের পিছনে ছুটতে হচ্ছে না, সারের জন্য দিতে হচ্ছে না জীবন। তাই এই সরকারকে আগামীতে পুণরায় নির্বাচিত করতে হবে।

উপরোক্ত কথা গুলো বলেছেন দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জনশীল গোপাল। তিনি গতকাল বুধবার বেলা ১২ টার দিকে কাহারোল সরকারী খাদ্য গুদামে উপজেলা খাদ্য সংগ্রহ কমিটির সভাপতি উপজেলা নির্বাহী অফিসার মোঃ নাসিম আহমেদের সভাপতিত্বে চলতি মৌসুমের বোরো চাল সংগ্রহ অভিযানের উদ্বোধনী ও এক আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন যথাক্রমে, দিনাজপুর জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ আজিজুল ইমাম চৌধুরী, জেলা খাদ্য নিয়ন্ত্রক মোহাম্মদ আশ্রাফুজ্জামান, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মামুনুর রশীদ চৌধুরী।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মোঃ নাসিম আহমেদ, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ.কে.এম ফারুক, সাধারণ সম্পাদক মোঃ হাফিজুল ইসলাম চৌধুরী, উপজেলা ভারপ্রাপ্ত খাদ্য গুদাম কর্মকর্তা মোঃ আশিকুর রহমান প্রমুখ। জানা গেছে, চলতি বোরো মৌসুমে কাহারোল সরকারী খাদ্য গুদামে দুই হাজার ৩০৮ মেঃ টনঃ চাল ৩৮ টাকা দরে ১৩২টি হাসকিং মিলের নিকট থেকে ক্রয় করা হবে বলে জানা যায়।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech