গাইবান্ধায় শাহীন হত্যায় জড়িতদের গ্রেপ্তার দাবীতে মানববন্ধন - মফস্বল - Premier News Syndicate Limited (PNS)

গাইবান্ধায় শাহীন হত্যায় জড়িতদের গ্রেপ্তার দাবীতে মানববন্ধন

  

পিএনএস, গাইবান্ধা প্রতিধিনি : গাইবান্ধার সদর উপজেলায় বাদিখালী ইউনিয়নের রামনাথের ভিটা গ্রামে গত ১৫ মে জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের মারপিটে আশরাফুল আলম শাহীন (৪৫) নামে এক ব্যক্তি খুন হন। হত্যাকান্ডের নয়দিন পার হয়ে গেলেও হত্যা মামলার কোন আসামী গ্রেপ্তার না হওয়ায় এলাকাবাসী বুধবার আসামীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক বিচারের দাবীতে পুরাতন বাদিয়াখালী সড়কে এক বিশাল মানববন্ধন কর্মসূচি পালন করে।

মানববন্ধন চলাকালে বক্তারা বলেন, জমি নিয়ে বিরোধের জেরে গত ১৫ মে শাহীনকে ধান ক্ষেতেই অমানবিকভাবে পিটিয়ে আহত করে তার বুকে উঠে নাচানাচি করে শ্বাসরোধে হত্যা করে স্থানীয় জাহাঙ্গীর আলম ও শহীদুলের লোকজন। এঘটনায় নিহতের স্ত্রী ইসমত আরা বাদী হয়ে গত ১৭ মে গাইবান্ধা সদর থানায় ছয়জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন। কিন্তু ঘটনার ৯দিন পার হয়ে গেলেও পুলিশ আজ পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি। বাদিয়াখালী ইউপি সদস্য শফিকুর রহমানের সভাপতিত্বে মানববন্ধনে নিহতের স্ত্রী ইসমত আরা ও ছয় বছরের কন্যা শিশু কান্নাজড়িত কন্ঠে আসামীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক বিচারের দাবী জানিয়ে বক্তব্য রাখলে এক হৃদয়বিদারক দৃশ্যের অবতারনা হয়।

মানববন্ধন চলাকালে আরও বক্তব্য রাখেন, বাদিয়াখালী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাসেল আহম্মেদ, অ্যাডভোকেট রুহুল আমীন মন্ডল, গোলাম মোস্তফা মাসুদ, নূর আলম, নুরুজ্জামান সরকার, এন্তাজ আলী প্রমুখ।

গাইবান্ধা সদর থানার ওসি খান মো. শাহরিয়ার জানান, এ মামলায় কেউ গ্রেপ্তার হয়েছে কিনা তা সংশ্লিষ্ট তদন্তকারী কর্মকর্তার কাছ থেকে থেকে তথ্য নিয়ে পরে জানানো যাবে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech