‘বর্তমান সরকার জনগনের স্বাস্থ্য সেবা নিশ্চিত করার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন’

  25-05-2018 03:14PM

পিএনএস, কাহারোল (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, বর্তমান আওয়ামীলীগ সরকার সাধারণ জনগনের স্বাস্থ্য সেবা নিশ্চিত করার লক্ষ্যে স্বাস্থ্য খাতে ব্যাপক বরাদ্দ প্রদান করছেন।

বাংলাদেশের প্রত্যন্ত অঞ্চলের মানুষের দোড়গোড়ায় স্বাস্থ্য সেবা পৌছে দিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আর্šÍরিক ভাবে কাজ করে যাচ্ছেন। গ্রামাঞ্চলের মানুষ যাতে সহজে স্বাস্থ্য সেবা পেয়ে থাকেন সেই উদ্দেশ্যে ইউনিয়ন ও ওর্য়াড ভিত্তিক কমিউনিটি হাসপাতাল নির্মাণ করেছেন। ফলে গ্রামাঞ্চলের মানুষও এখন সহজে চিকিৎসা সেবা গ্রহন করতে পারছেন। সেই সাথে আমাদের কাহারোল এলাকাবাসীও এই সুবিধা ভোগ করছেন।

গতকাল বিকাল সাড়ে ৫ টার সময় দিনাজপুরের স্বাস্থ্য প্রকৌশলী অধিদপ্তর (এইচ,ই,ডি) এবং সরকারের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের বাস্তবায়নে কাহারোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে ১৪ কোটি ৭১ লাখ টাকা ব্যয়ে ৩১ শয্যা বিশিষ্ট থেকে ৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে উন্নতি করণের নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর ও উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাঃ আরোজ উল্লাহ এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দিনাজপুর জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ মোঃ আজিজুল ইমাম চৌধুরী, দিনাজপুর পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক ডাঃ মো. আবু নছর নূরুল ইসলাম চৌধুরী, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মামুনুর রশীদ চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার মোঃ নাসিম আহমেদ, জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও সাবেক সিভিল সার্জেন ডাঃ মোঃ আব্দুল করিম, সেক্টর কমান্ডার ফোরামের সভাপতি মোঃ আবুল কালাম আজাদ, উপজেলা শাখা আওয়ামীলীগের সভাপতি এ,কে, এম ফারুক ও সাধারণ সম্পাদক হাফিজুর রহমান চৌধুরী প্রমুখ।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন