নাঙ্গলকোটে প্রতিবন্ধীর একমাত্র সম্বল গাভীটি জবাই করে দিলেন চেয়ারম্যানের ভাতিজা - মফস্বল - Premier News Syndicate Limited (PNS)

নাঙ্গলকোটে প্রতিবন্ধীর একমাত্র সম্বল গাভীটি জবাই করে দিলেন চেয়ারম্যানের ভাতিজা

  



পিএনএস, কুমিল্লা প্রতিনিধি: কুমিল্লার নাঙ্গলকোটে ধান খাওয়ার অপরাধে প্রতিবন্ধী যুবকের একমাত্র গাভীটিকে জবাই করে নিয়েছেন এক চেয়ারম্যানের ভাতিজা। উপজেলার চাটিতলা গ্রামে শুক্রবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। আদ্রা দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান আবদুল ওহাবের ভাতিজা ও মৃত আহাম্মদ উল্লাহর ছেলে কামাল হোসেন গাভীটি জবাই করেন।

এলাকাবাসী জানায়, ওই গ্রামের মৃত রুহুল আমিনের ছেলে সুমন (২৬) একজন শারীরিক প্রতিবন্ধী। সে একটি গাভী পালন করে এবং ওই গাভীর দুধ বিক্রি করে সাংসারিক খরচ যোগাতেন। শুক্রবার সন্ধ্যায় একই গ্রামের কামাল হোসেন বীজতলার ধানের চারা খাওয়ার অপরাধে সুমনের একমাত্র উপার্জনক্ষম গাভীটি জবাই করে দেয়। জবাইকৃত গাভীটির তিন মাসের একটি বাছুর রয়েছে। সুমনের পরিবারের মতে গাভীটির আনুমানিক দাম হবে ৬০-৭০ হাজার টাকা। এই গাভিটিই ছিল সুমনের পরিবারের উপার্জনের একমাত্র সম্বল।

এ বিষয়ে ইউপির সদস্য জামাল উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, শালিস-বেঠকের মাধ্যমে বিষয়টি সমাধানের চেষ্টা চলছে ।

জানতে চাইলে নাঙ্গলকোট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আইয়ুব ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, স্থানীয়ভাবে বিষয়টি মীমাংসার চেষ্টা চলছে। তবে অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech