তানোরে বাজার মনিটরিং কার্যক্রম শুরু

  26-05-2018 02:17PM



পিএনএস, তানোর (রাজশাহী) সংবাদদাতা: পবিত্র রমজানে বাজার মনিটরিং কার্যক্রম শুরু করেছে জেলার তানোর উপজেলা প্রশাসন। এ নিয়ে প্রশাসনের পক্ষ থেকে মাইকিং, লিফলেট বিতরণ ও স্থানীয় ব্যবসায়ীদের সঙ্গে মতবিনিময় করা হয়েছে। এছাড়া শুক্রবার তানোর পৌর এলাকার কালীগঞ্জ বাজারে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহা. শওকাত আলীর নেতৃত্বে উপজেলা প্রশাসনের একটি মনিটরিং দল বাজার পরিদর্শনে বের হন। এসময় দেশী চোলাই মদের গাদসহ এক মাদক ব্যবসায়ীকে আটক এবং ভ্রাম্যমান আদালত বসিয়ে দুই মাসের বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়েছে।

আটককৃত মাদক ব্যবসায়ী হলেন, কালীগঞ্জ বাজার এলাকার মৃত কাকনের পুত্র রূপলাল (৫০)। আজ শনিবার দুপুরে তাকে থানা থেকে আদালতে প্রেরণ করা হয়েছে।

দোকানি ও বাজার কমিটির নেতাদের সঙ্গে নিয়ে পরিদর্শনকালে রোজার সময় নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্য সাধারণের ক্রয় ক্ষমতার মধ্যে রাখতে এবং মান নিয়ন্ত্রণে কঠোর ব্যবস্থা গ্রহণের ঘোষণা দেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আব্দুল্যাহ আল মামুনসহ মনিটরিং দলের সদস্যরা।

বাজার পরিদর্শন শেষে ইউএনও মুহা. শওকাত আলী বলেন, তানোরের বিভিন্ন হাট-বাজারের কাঁচা সবজি, মাছ ও মাংসসহ ফলের বাজারে ঘুরে দেখেছি। রোজায় মানুষ যেন ভেজালমুক্ত খাবার পান, তা নিশ্চিত করতে আমরা বাজার মনিটরিং করছি। রমজানে বাজার নিয়ন্ত্রণে রাখতে প্রশাসন জিরো টলারেন্স নিয়ে মাঠে থাকবে বলে জানান তিনি।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন