সুন্দরগঞ্জে প্রতিবন্ধী যুবকের লাশ উদ্ধার - মফস্বল - Premier News Syndicate Limited (PNS)

সুন্দরগঞ্জে প্রতিবন্ধী যুবকের লাশ উদ্ধার

  


পিএনএস, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি: গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার কঞ্চিবাড়ী ইউনিয়নের পশ্চিম কঞ্চিবাড়ী গ্রামের সমশের আলীর ছেলে ফজলার রহমানের পুকুর হতে প্রতিবন্ধী এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকালে স্থানীয় পথচারিরা বেলকা-গাইবান্ধা সড়কের ধারে ফজলার রহমানের পুকুরে একটি লাশ ভাসতে দেখে পুলিশকে খবর দেয়।

সংবাদ পেয়ে থানার ওসি এসএম আব্দুস সোবহান সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে অর্ধগলিত লাশটি পুকুর থেকে উদ্ধার করে। লাশটিকে একনজর দেখার জন্য ভিড় করছিল হাজারও নারী পুরুষ। এরই এক পর্যায় উপজেলার রামজীবন ইউনিয়নের কে কৈ কাশদহ গ্রামের আফছার আলী দাবি করে লাশটি তার প্রতিবন্ধী ছেলে উজ্জল মিয়ার (২০)। উজ্জল মিয়া একজন বাক্ ও শ্রবণ প্রতিবন্ধী। তার নামে একটি প্রতিবন্ধী কার্ড রয়েছে। উজ্জলের বাবা আফছার আলী জানান- সে দীর্ঘদিন থেকে ভিক্ষাবৃত্তি করে আসছিল। গত ২০ হতে ২৫ দিন ধরে তার কোন খোঁজ ছিল না।

অনেক খোঁজা-খুজি করে তাকে পাওয়া যায়নি। থানা পুলিশ ও স্থানীয়দের ধারণা আজ থেকে ৫ হতে ৭ দিন আগে ওই যুবক পা পিছলে পুকুরের পড়ে পানিতে ডুবে যায়। লাশ উত্তোলনের সময় উপস্থিত ছিলেন গাইবান্ধার অতিরিক্ত পুলিশ সুপার মইনুল হক, ধুবনী কঞ্চিবাড়ী পুলিশ তর্দন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক এনায়েত কবির, ইউপি চেয়ারম্যান মনোয়ার আলম সরকার, এসআই আব্দুল ওয়াহাব, জসীম উদ্দিন, রাজেন্দ্র কুমার সরকার প্রমুখ। লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। এ নিয়ে থানায় ইউডি মামলা হয়েছে।

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech