বগুড়ায় অসহায় মানুষের মুখে হাসি ফুটালেন ওসি নাসির - মফস্বল - Premier News Syndicate Limited (PNS)

বগুড়ায় অসহায় মানুষের মুখে হাসি ফুটালেন ওসি নাসির

  

পিএনএস, বগুড়া প্রতিনিধি : মানবতার সেবায় প্রতিবন্ধী, এতিম ও বিধবা নারীদের মুখে হাসি ফুটানোর চেষ্টা করছেন বগুড়ার নন্দীগ্রাম থানার পুলিশ পরিদর্শক (ওসি) মো. নাসির উদ্দিন। সরেজমিনে গ্রামে গ্রামে গিয়ে ওসির ব্যক্তিগত অর্থায়নে ও সাংবাদিক এম নজরুল ইসলামের মাধ্যমে দুস্থদের মাঝে সেমাই চিনি বিতরণ করছেন। এসময় অনেক অসহায় মানুষ খুশিতে আত্মহারা হয়ে পড়েন। কান্নায় ভেঙে পড়েন কয়েকজন অসহায় বৃদ্ধ-বৃদ্ধা। ওসি নাসির উদ্দিনের এই উদ্যোগ দৃষ্টান্ত স্থাপন করেছে। সর্বত্রই এখন থানা পুলিশকে নিয়ে চলছে প্রসংশা।

সাংবাদিক নজরুল ইসলাম জানান, নন্দীগ্রাম থানার ওসি নাসির উদ্দিন সোমবার মুঠোফোনে আমাকে বলেন ‘নজরুল আমি দুস্থ মানুষের মুখে হাসি ফুটাতে চাই। অসহায় বৃদ্ধ-বৃদ্ধা, প্রতিবন্ধী, বিধবা নারী ও এতিমদের পাশে থাকতে চাই। ওসি সাহেবের ব্যক্তিগত অর্থায়নে ঈদুল ফিতর উপলক্ষে তিনি নিজ হাতে সেমাই চিনি বিতরণ করছেন।

মঙ্গলবার বিকালে নন্দীগ্রাম উপজেলার বুড়ইল ইউনিয়নের কামুল্যা পাঁচ পুকুরিয়া বাজারে সেমাই বিতরণকালে উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্য-নির্বাহী কমিটির সদস্য ও বগুড়া জেলা যুব সংহতির সভাপতি শাহীন মোস্তফা কামাল ফারুক, সমাজ সেবক আলহাজ্ব মোত্তালেব হোসেন, নন্দীগ্রাম উপজেলা প্রেসক্লাবের সভাপতি ফজলুর রহমান, সাধারণ সম্পাদক বকুল হোসেন, সিনিয়র সাংবাদিক আব্দুল বারীক, ফিরোজ কামাল ফারুক, সাংবাদিক ডা. রাসেল মাহমুদ, মতিউর রহমান মুসা, সাদ্দাম হোসেন প্রমুখ।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল


 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech