মোরেলগঞ্জে দরিদ্রদের মাঝে শাড়ি-লুঙ্গী বিতরণ

  15-06-2018 05:15PM

পিএনএস, মোরেলগঞ্জ প্রতিনিধি : বাগেরহাটের মোরেলগঞ্জে অসচ্ছল প্রতিবেশী ও অসহায় দরিদ্র মানুষের মুখে হাসি ফোটাতে সামাজিক সেবা মূলক সংগঠন বেপারী ফাউন্ডেশন মোরেলগঞ্জ এর উদ্যোগে পৃথক পৃথক ভাবে ঈদ উপহার হিসেবে শাড়ি লুঙ্গী বিতরণ করা হয়েছে ।

এ উপলক্ষে শুক্রবার সকালে পৌরসভার বেপারী বাড়িতে আয়োজিত বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বেপারী ফাউন্ডেশনের যুগ্ম আহবায়ক হাজী মো. আবদুল ওহাব বেপারী। এসময় উপস্থিত ছিলেন বেপারী ফাউন্ডেশনের যুগ্ম আহবায়ক মো. দেলোয়ার হোসেন শেখ, সদস্য সচিব সাংবাদিক মুহাম্মদ রফিকুল ইসলাম মাসুম। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের সদস্য মো. শাহজাহান বেপারী, মো. শফিকুল ইসলাম মাসুদ বেপারী, মো. শামীম বেপারী, মো. তরিকুল ইসলাম মানিক বেপারী, লিয়ন বেপারী, শাওন বেপারী, স্বজল বেপারী, চয়ন বেপারী প্রমূখ।

এছাড়া একই দিন সকাল ১০টার পর থেকে পুরান থানা রোডস্থ দৈনিক যুগান্তর মোরেলগঞ্জ কার্যালয়ে তালিকাভূক্তদের মাঝে ঈদ উপহার হিসেবে শাড়ি লুঙ্গী বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের সদস্য সচিব সাংবাদিক মুহাম্মদ রফিকুল ইসলাম মাসুম, সদস্য মো. শফিকুল ইসলাম মাসুদ বেপারী, মো. মাহবুবুর রহমান বেপারী প্রমূখ। পৃথক পৃথক বিতরণ অনুষ্ঠানে মোরেলগঞ্জ পৌর সভার বিভিন্ন এলাকা থেকে বাছাইকৃত তালিকাভূক্ত দু’শতাধিক নারী-পুরুষের মাঝে ঈদ উপহার হিসেবে শাড়ি লুঙ্গী বিতরণ করা হয়।

অপর দিকে গত বুধবার বিকেলে নব গঠিত বেপারী ফাউন্ডেশন এর উদ্যোগে পৌরসভার বিভিন্ন মাদ্রাসার ৩২ জন ইয়াতিম অসহায় তালিবে ইলমদের মাঝে ঈদের উপহার হিসেবে সুন্নতী পোষাক বিতরণ করা হয়। এ সময় নব গঠিত বেপারী ফাউন্ডেশনের কার্যক্রমে সন্তোষ প্রকাশ করে ফাউন্ডেশনের শুভাকাঙ্খী মো.মিরাজুল ইসলাম হাওলাদার প্রত্যেক তালিবে ইলমের হাতে ঈদ উপহার হিসেবে নগদ ৫শ’টাকা করে ঈদ খরচ প্রদান করেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন