নোয়াখালীতে বাস ও অটোরিকশার সংঘর্ষ, দুই ভাইসহ নিহত ৩

  

পিএনএস, নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় যাত্রীবাহী বাস ও অটোরিকশার মধ্যে মুখোমুখি সংঘর্ষে দুই ভাইসহ ৩ জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো দুইজন। হতাহতরা অটোরিকশার যাত্রী ও চালক।

নিহতরা হলেন সোনাইমুড়ীর কাঠালিয়া গ্রামের বাচ্চু মিয়ার দুই ছেলে মিজান(৪১), বেলার (৩৯) এবং একই গ্রামের রুহুল আমিনের ছেলে অটোরিকশা চালক রাকিব (২৫)।

আহতদের মধ্যে আবদুল নামে (২৯) একজনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। উপজেলার নদনা ইউনিয়নের তার বাড়ি কালুইয়া গ্রামে। অন্যজনের পরিচয় জানা যায়নি।

সোনাইমুড়ী থানার ওসি মো. নাছিম উদ্দিন জানান, সকালে কাঠালিয়া গ্রামের বাচ্চু মিয়ার দুই ছেলে মিজান ও বেলাল ঘরের খুঁটি ক্রয় জন্য সিএনজি চালিত অটোরিকশায় অপর দুই যাত্রীসহ কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার বিপুলাশার বাজারে যাচ্ছিলেন। পথে নোয়াখালী-লাকসাম বাইপাস সড়কের রামপুর নামক স্থানে ঢাকা থেকে ছেড়ে আসা হিমাচল পরিবহনের যাত্রীবাহী একটি বাসের সাথে অটোরিকশাটির মুখোমুখি সংঘর্ষ হয়।

এ সময় ঘটনাস্থলে মিজান, বেলাল ও অটোরিকশা চালক রাকিব নিহত হন। দুর্ঘটনার শিকার বাস ও অটোরিকশাটি থানায় নিয়ে যাওয়া হয়েছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল


 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech