গড়াই নদী থেকে তরুণের ভাসমান লাশ উদ্ধার

  18-06-2018 01:13PM


পিএনএস ডেস্ক: কুষ্টিয়ার কুমারখালীর গড়াই নদী থেকে লিটন শেখ (১৯) নামে এক তরুণের ভাসমান মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় পুলিশ লিটনের ৪ বন্ধুকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

সোমবার সকাল ৭টার দিকে উপজেলার কবুরাট আবাসন সংলগ্ন গড়াই নদী থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ। লিটন কুমারখালী উপজেলার কয়া ইউনিয়নের রাধা গ্রামের কাবিল শেখের ছেলে।

পারিবারিক সূত্রে জানা গেছে, ঈদের দিন বন্ধুদের সঙ্গে নৌকা ভ্রমণে গিয়ে নিখোঁজ হয় লিটন। পরিবারের অভিযোগ লিটনকে ষড়যন্ত্র করে হত্যা করা হয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার ঈদের দিন সন্ধ্যায় লিটনসহ তার ৭ বন্ধু মিলে একই উপজেলার কয়া গ্রাম সংলগ্ন গড়াই নদীতে নৌকা ভ্রমণে যায়। সেদিন রাতে সব বন্ধু বাড়ি ফিরলেও লিটন বাড়ি ফেরেনি। পরিবারের লোকজন বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করলেও তার সন্ধান পায়নি।

সোমবার সকালে স্থানীয়রা কবুরাট আবাসন সংলগ্ন গড়াই নদীতে একটি মরমেহ ভাসতে দেখে পুলিশকে জানালে পুলিশ সেটি উদ্ধার করে। পরে লিটনের পরিবার মরদেহ শনাক্ত করে।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক জানান, নৌকায় থাকা তার ৪ বন্ধুকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। তদন্ত চলছে। মরদেহ ময়নতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে মূল ঘটনা জানা যাবে।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন