শ্রীপুরে ব্যবসায়ীর বস্তাবন্দি লাশ উদ্ধার

  

পিএনএস ডেস্ক: গাজীপুরের শ্রীপুর উপজেলার মুলাইদ গ্রামের মাজম আলীর মোড় এলাকা থেকে নজরুল (৪০) নামে এক কাঠ ব্যবসায়ীর বস্তাবন্দি মরদেহ উদ্ধার করেছে শ্রীপুর থানা পুলিশ। স্থানীয়দের মাধ্যমে সংবাদ পেয়ে সোমবার সকালে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত নজরুল টেপিরবাড়ি গ্রামের দেওচালা এলাকার শাহাবউদ্দিনের ছেলে। শনিবার ঈদের দিন রাতে শ্বশুরবাড়ি থেকে বাড়ি ফেরার পথে তিনি নিখোঁজ হন।

নিহতের স্বজনদের বরাত দিয়ে শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মহসিন মিয়া জানান, নজরুল একজন কাঠ ব্যবসায়ী। ঈদের দিন পরিবারের সঙ্গে ঈদ উদযাপন করে রাতে একই ইউনিয়নের ডুমবাড়িচালা গ্রামে শ্বশুরবাড়িতে দাওয়াতে যান তিনি। সেখান থেকে বাড়ি ফেরার জন্য রাতে তার শ্যালক মোটরসাইকেলে মাজম আলীর মোড় পর্যন্ত এগিয়ে দিয়ে যায়।

পরে রাত গভীর হলেও নজরুল বাড়িতে না ফেরায় পরিবারের লোকজন খোঁজাখুঁজি করলেও তার সন্ধান মেলেনি। সোমবার ভোরে স্থানীয় কয়েকজন মাজম আলীর মোড়ে একটি বস্তাবন্দি মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

নিহতের শরীরে ও গলায় বিভিন্ন আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে শ্বাসরোধ করে তাকে হত্যা করা হয়েছে। তবে কী কারণে, কারা তাকে হত্যা করেছে তা তদন্ত করে বের করার চেষ্টা চলছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর পক্রিয়া চলছে।

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech