মাগুরায় পৃথক সড়ক দুর্ঘটনায় বাবা-মেয়েসহ নিহত ৩

  

পিএনএস, মাগুরা : মাগুরায় পৃথক সড়ক দুর্ঘটনায় বাবা-মেয়েসহ তিনজন নিহত হয়েছেন। নিহতরা হলেন- মাগুরা সদর উপজেলার রুপাটি গ্রামের লিয়াকত আলীর ছেলে মমতাজ আলী (৩৫) ও তার মেয়ে সুমাইয়া (৬) ও ইনসেপ্টা ফার্মাসিউটিক্যালস লিমিটেডের নৈশপ্রহরী সোহরাব হোসেন (৫৫)।

পুলিশ জানায়, সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে রুপাটি গ্রামের কৃষক মমতাজ আলী স্ত্রী ও মেয়েকে নিয়ে ইঞ্জিনচালিত ভ্যানে করে শালিখা উপজেলার হরিশপুর গ্রামে শ্বশুরবাড়িতে যাচ্ছিলেন।

পথে মাগুরা-যশোর সড়কের শালিখা কৃষ্ণপুর এলাকায় পৌঁছলে বিপরীতমুখী একটি যাত্রীবাহী বাস ভ্যানটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই শিশু সুমাইয়া মারা যায়।

এ সময় সুমাইয়ার মা শাপলা বেগম ও বাবা মমতাজ আলী গুরুতর আহত হন। তাদের দুজনকে উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালে ভর্তি করা হলে কিছুক্ষণ পরই মমতাজ আলীর মৃত্যু হয়।

এর আগে রোববার রাত ১২টার দিকে ইনসেপ্টা ফার্মাসিউটিক্যালস লিমিটেডের মাগুরা ডিপোর নৈশপ্রহরী সোহরাব হোসেন (৫৫) বাইসাইকেল চালিয়ে গ্রামের বাড়ি সদর উপজেলার বেলনগর গ্রামে ফিরছিলেন।

পথে মাগুরা-ফরিদপুর সড়কের পল্লী বিদ্যুৎ অফিসের সামনে পৌঁছলে বিপরীতমুখী একটি মোটরসাইকেলের ধাক্কায় তিনি গুরুতর আহত হন। পরে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। সোহরাব হোসেন সদর উপজেলার বেলনগর গ্রামের মৃত রুস্তম ফকিরের ছেলে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল


 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech