খুলনায় ২ আর্জেন্টিনা সমর্থককে কুপিয়েছে ব্রাজিল সমর্থকরা

  18-06-2018 04:29PM

পিএনএস ডেস্ক: খুলনা মহানগরীর দৌলতপুরে দুই আর্জেন্টিনা সমর্থককে কুপিয়ে জখম করেছেন ব্রাজিল সমর্থকরা। সোমবার সকাল ১০টার দিকে দৌলতপুরের মহেশ্বরপাশা গাজির মোড় এলাকায় নিজ বাড়ির সামনে এ হামলার শিকার হন তারা।

আহতরা হলেন- মো. শুকুর হাওলাদার (৩৫) ও তার স্ত্রী মিনু আক্তার (২৫)। বিশ্বকাপ ফুটবলে দুই দলের পারফরমেন্স নিয়ে বিতর্কের জের ধরে এ হামলার ঘটনা ঘটেছে। পরে আহতদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, এবারের বিশ্বকাপে আর্জেন্টিনা শনিবার নিজেদের প্রথম ম্যাচে ড্র করলে ওই এলাকায় ব্রাজিলের সমর্থকরা আজেন্টিনা সমর্থকদের তুচ্ছ-তাচ্ছিল্য করে। রবিবার মধ্যরাতে একইভাবে ব্রাজিল তাদের প্রথম ম্যাচে ড্র করলে আজেন্টিনা সমর্থকরাও পাল্টা ব্রাজিল সমর্থকদের তিরস্কার করে। এ নিয়ে দু’পক্ষের মধ্যে উত্তেজনার সৃষ্টি হয়।

এ ঘটনার জের ধরে সোমবার সকালে ব্রাজিল সমর্থক মো. লিটন ও আরও কয়েকজন আজেন্টিনা সমর্থক শুকুর আলীকে মোবাইল ফোনে বাড়ি থেকে ডেকে আনে। পরে বাড়ির অদূরে হোটেলের সামনে ধারালো অস্ত্র দিয়ে শুকুরকে কুপিয়ে জখম করা হয়। এসময় শুকুরের স্ত্রী মিনু বাধা দিতে গেলে হামলাকারীরা তাকেও কুপিয়ে জখম করে। পরে আহত অবস্থায় দু’জনকে মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

চিকিৎসকরা জানিয়েছেন, দুইজনেরই মাথায় ধারালো অস্ত্রের আঘাতের ক্ষত রয়েছে। এছাড়া শুকুরের শরীরেও পেটানোর মারাত্মক জখম রয়েছে।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন