খাগড়াছড়িতে ত্রিপুরা ছাত্রীকে ধর্ষণের প্রতিবাদে মানববন্ধন

  

পিএনএস : খাগড়াছড়িতে জেলা পরিষদ পার্কে বেড়াতে গিয়ে ত্রিপুরা ছাত্রী ধর্ষিত হওয়ার প্রতিবাদে ও গ্রেফতারকৃত ধর্ষকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে ত্রিপুরা কল্যাণ সংসদ ও ত্রিপুরা স্টুডেন্ট ফোরামের নেতাকর্মীরা। শুক্রবার খাগড়াছড়ি প্রেসক্লাবের সামনে আদালত সড়কে প্রায় ঘণ্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এসময় বক্তারা বলেন, নারী ধর্ষণের মতো জঘন্নতম ঘটনায় অপরাধীদের দৃষ্টান্তমূলক বিচার না হওয়ায় ধর্ষণ দিনদিন বেড়েই চলছে। মানববন্ধনে ত্রিপুরা কল্যাণ সংসদ ও ত্রিপুরা স্টুডেন্ট ফোরামের নেতৃবৃন্দসহ ত্রিপুরা জনগোষ্ঠীর বিভিন্ন শ্রেণি পেশার নারী পুরুষ ও তরুণ তরুণীরা এতে অংশগ্রহণ করে তীব্র প্রতিবাদ ঘৃণা ও ক্ষোভ প্রকাশ করেন। ধর্ষিতাকে পুলিশি হেফাজতে বর্তমানে খাগড়াছড়ি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ এ ধর্ষণের ঘটনার সাথে জড়িতদের তাৎক্ষণিকভাবে জেলা পরিষদ পার্ক থেকে গ্রেফতার করতে সক্ষম হয়। ডাক্তারি পরীক্ষার পরপরই নারী ও শিশু নির্যাতনের আইনে মামলা করা হবে বলেও জানান খাগড়াছড়ি পুলিশ সুপার আলী আহমদ খান। খাগড়াছড়ি সদর থানার ওসি শাহাদাত হোসেন টিটু জানান, এ ঘটনার সাথে জড়িত ৪ জনকে আটক করা হয়েছে ।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল


 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech