চিরিরবন্দরে নজরুল পাঠাগার ও ক্লাবের রবীন্দ্র-নজরুল জয়ন্তী উদযাপন

  22-06-2018 09:18PM

পিএনএস, চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের চিরিরবন্দর গ্রামীণ শহর রাণীরবন্দরে নজরুল পাঠাগার ও ক্লাবের আয়োজনে দু’দিনব্যাপি রবীন্দ্র-নজরুল জন্ম জয়ন্তী অনুষ্ঠানের সমাপনী অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুর ও জাতীয় কবি কাজী নজরুল ইসলামের জন্ম জয়ন্তী উপলক্ষে গতকাল শুক্রবার বিকেল ৫টায় রাণীরবন্দর নজরুল পাঠাগার ও ক্লাব চত্বরে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সভায় সভাপতিত্ব করেন নজরুল পাঠাগার ও ক্লাবের সভাপতি এ্যাড: তুষার কান্তি রায়।

আলোচনা সভায় কাজী নজরুল ইসলামের জীবন, লেখনী ও আদশের উপর ও বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের জীবনবোধ, সাহিত্যকর্ম, শিল্পী সত্ত্বাসহ স্বাগত বক্তব্য রাখেন ক্লাবের সহ-সভাপতি ও বিশিষ্ট কবি সাহ্যিতিক লুৎফর রহমান। অনুষ্ঠানে প্রধান আলোচক হিসাবে উপস্থিত ছিলেন নজরুল পাঠাগার ও ক্লাবের সদস্য মোশারফ হোসেন নান্নু,মলয়চন্দন মুখোপাধ্যায়,রশিদুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন নজরুল পাঠাগার ও ক্লাবের সাধারন সম্পাদক শাহ্ মোয়াজ্জেম হোসেন,আজীবন সদস্য শাহ্ তসলিম আহমেদ,পাঠাগারের সাবেক সভাপতি শিক্ষক বাবু নন্দিসর দাস,প্রভাষক আতাউর রহমান, সংগীত শিল্পী প্রদীপ মহন্ত প্রমূখ । অনুষ্ঠানটি সার্বিকভাবে সঞ্চালন করেন রাকাবের অবসরপ্রাপ্ত সহকারী জেনারেল ম্যানেজার আব্দুল কুদ্দস।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন