রামপালে শিশু ধর্ষন চেষ্টার অভিযোগে মামলা দায়ের

  

পিএনএস, স্টাফ রিপোর্টার (বাগেরহাট) : রামপালের ইসলামাবাদ গ্রামে ৬ বছরের একটি শিশু ধর্ষন চেষ্টার ঘটনায় অবশেষে রামপাল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে তিন জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের হয়েছে। ভিকটিমের মাতা পারুল বেগম রবিবার বাদী হয়ে রামপাল থানায় মামলাটি দায়ের করেন।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, ভিকটিম শিশুটি ইসলামাবাদ গ্রামের তার নানা জনৈক আকমান সরদারের বাড়িতে থেকে লেখাপড়া করত। গত ২০ জুন বুধবার বিকাল অনুমান ৪ টায় একই গ্রামের মৃত মোবারক শেখের পুত্র মকবুল শেখ (৪৫), মেয়েটিকে বাড়ির সামনে খেলতে থাকা অবস্থায় হাত ধরে জোর পূর্বক ঘরের মধ্যে নিয়ে আটকে রেখে যেীন নির্যাতন করে।

এসময় মেয়েটির ডাক চিৎকারে স্থাণীয়রা ছুটে এসে মেয়েটিকে উদ্ধার করেন। বিষয়টি ধামাচাপা দিতে হতদরিদ্র ওই ভিকটিমের পরিবারকে প্রথমে ভয়ভীতি দিয়ে এবং পরে কিছু টাকা পয়সা দিয়ে ম্যানেজ করার চেষ্টা করে স্থানীয় এক প্রভাবশালী নেতা। অবশেষে গ্রামবাসির চাপের মুখে ভিকটিমের মাতা রবিবার থানায় হাজির হয়ে মামলাটি করেন।

মামলা অপর আসামীরা হলেন, একই গ্রামের লম্পট মকবুল শেখের ভাই মোস্তফা শেখ (৫০) ও রজ্জব আলী শেখের কন্যা রহিমা বেগম (৩০)। রামপাল থানার ওসি শেখ লুৎপর রহমান মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে বলেন, আসামীদের যে কোন মূল্যে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল



 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech