মান্দায় মাদকাসক্তের হাতে কৃষক খুন

  


পিএনএস, নওগাঁ: নওগাঁর মান্দায় মাদক সেবনে বাঁধা দেয়ায় এক কৃষককে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। নিহত তাইজুল ইসলাম মন্ডল ওরফে গ্যাদা (৪৮) উপজেলার মান্দা সদর ইউপি’র দোসতি গ্রামের মৃত ছবের আলী মন্ডলের ছেলে।

বুধবার রাত অনুমানিক সাড়ে ৯ টার দিকে ঘাটকৈর জ্ঞানাপাড়া এলাকায় নৃশংস এ হত্যাকান্ডের ঘটনাটি ঘটে।

উপজেলার ঘাটকৈর গ্রামের লুৎফর রহমানের ছেলে হৃদয় (২২) এর হাঁসুয়ার কৃষকের মৃত্যু হয়েছে বলে জানা গেছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, হৃদয় পেশায় রাজমিস্ত্রী। মাঝে মধ্যে মাদক সেবন করে এলাকায় বিভিন্ন ভাবে উচ্ছৃঙ্খল করত। মাদক সেবন করায় গ্রামের বড় ভাই হিসেবে তাইজুল ইসলাম মঙ্গলবার দুপুর ২টার দিকে হৃদয়কে শাসন করে। এরই জের ধরে হৃদয়ের মধ্যে ক্ষোভ বিরাজ করছিল।

বুধবার রাত সাড়ে ৯টার দিকে ঘাটকৈর মোল্লাপাড়া গ্রামের একটি চায়ের স্টলে তাইজুল ইসলাম চা পান করছিলেন। এ সময় হৃদয় সেখানে গিয়ে কথা আছে বলে তাইজুল ইসলাম গ্যাদাকে দোকানের বাহিরে ডেকে নিয়ে আসে।

পরে কিছু বুঝে ওঠার আগেই হৃদয় হঠাৎ করে লুকিয়ে রাখা ধারালো হাঁসুয়া দিয়ে গ্যাদার মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি কোপাতে থাকে। তাইজুলের চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে ঘাতক হৃদয় পালিয়ে যায়। পরে মুর্মূষু অবস্থায় তাকে উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মান্দা থানার পরিদর্শক (ওসি তদন্ত) মাহাবুব আলম নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ঘটনায় একজনকে আসামী করে থানায় মামলা দায়ের হয়েছে। ঘটনার পর থেকে হত্যাকারী হৃদয় পলাতক রয়েছে। তাকে আটকের জোর প্রচেষ্টা চলছে।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech