হাসপাতালে রোগীর উপর সন্ত্রাসী হামলা মির্জাপুরে

  13-07-2018 03:56PM


পিএনএস ডেস্ক: সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত এক অসুস্থ্য রোগীর উপর চিকিৎসকের উপস্থিতিতে হামলা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার ৫০ শয্যা বিশিষ্ট সরকারী স্বাস্থ্য কমপ্লেক্সে এ হামলার ঘটনা ঘটেছে।

ঘটনার দুই দির পরও পুলিশ অপরাধীদের গ্রেফতার করতে পারেনি। শুক্রবার হামলার শিকার আসিকের (২০) পরিবার হাসপাতালে সাংবাদিকদের কাছে এ অভিযোগ তুলে ধরেন।

মির্জাপুর থানায় লিখিত অভিযোগ ও পুলিশ সুত্র জানায়, বৃহস্পতিবার ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের সংযোগ রোড পাকুল্যা-লাউহাটি সড়কের গল্লী এলাকায় আসিকের মোটরসাইকেলের সাথে অপর দিক থেকে আসা নুরনবী (২২) এর মোটর সাইকেলের সঙ্গে সংঘর্ষ হয়।

সংঘর্ষে আসিক গুরুতর আহত হয়। নুরনবী সামান্য আহত হয়। নুরনবী প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি চলে যান। গুরুতর অবস্থায় আসিককে প্রথমে অজ্ঞাত হিসেব স্থানীয় লোকজন উদ্ধার করে জামুর্কি সরকারী হাসপাতালে জরুরী বিভাগে ভর্তি করে।

এদিকে নুরনবী আহত হয়েছে এই ঘটনা তার আত্মীয়-স্বজন জানতে পেরে বিকেলে জামুর্কি হাসপাতালে ছুটে এসে চিকিৎসক মো. আওলাদ হোসেনের উপস্থিতিতে আসিকের উপর হামলা চালায়। হামলার নের্তৃত্ব দেন জামুর্কি গ্রামের মজিবর রহমানের ছেলে মজনু (৩৬) ও তার সহযোগিরা।

হামলায় আসিকের অবস্থার আরও অবনতি হলে চিকিৎসকের পরামর্শে তাকে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়।
এ দিকে হামলাকারীদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্ত মুলক শাস্তির দাবিতে আসিকের পিতা মো. মজনু মিয়া বাদী হয়ে মির্জাপুর থানায় অভিযোগ দায়ের করেছেন। অভিযোগের পর মির্জাপুর থানার পুলিশ অফিসার এসআই কমল সরকার ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ ব্যাপারে মির্জাপুর থানার ভাপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম মিজানুল হক মিজান বলেন, অভিযোগের পর হামলাকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন