বগুড়ার পুতু সরকার বন্দুকযুদ্ধে নিহত

  

পিএনএস, বগুড়া প্রতিনিধি : এক কিশোরীকে ধর্ষণ এবং পরে সেই কিশোরী ও তার মায়ের মাথা ন্যাড়া করে দেয়ার ঘটনায় আলোচিত বগুড়ার যুবলীগ নেতা মতিন সরকার ও বহিস্কৃত শ্রমিক লীগ নেতা তুফান সরকারের ভাই পুতু সরকার (৪৫) বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন।

বৃহস্পতিবার দিবাগত রাত সোয়া ৩টার দিকে বগুড়া শহরের ভাটকান্দি ব্রিজের এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটার গান, একটি পাইপগান, আট রাউন্ড গুলি এবং ৫০০ পিস ইয়াবা উদ্ধার করেছে পুলিশ। নিহত পুতু সরকার বগুড়া শহরের চকসুত্রাপুর এলাকার মজিবর সরকারের ছেলে। বগুড়া জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভুঞা এ তথ্য নিশ্চিত করেন।

পুলিশ বলছে, ভাটকান্দি ব্রিজের পূর্ব মাথায় দুই দল দুষ্কৃতিকারী সংঘর্ষে লিপ্ত হয়েছে খবর পেয়ে বনানী ফাড়ির ইনচার্জ ইন্সপেক্টর তারিকুলের নেতৃত্বে সদর থানার একদল পুলিশ সেখানে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে দুষ্কৃতিকারীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে। পুলিশ ঘটনাস্থল থেকে একজনকে গুরুতর আহত অবস্থায় পরে থাকতে দেখে তাকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে প্রেরণ করে। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। উপস্থিত লোকজন নিহত ব্যক্তিকে চকসুত্রাপুরের পুতু সরকার হিসেবে সনাক্ত করে। তার বয়স ৪৫, পিতার নাম মজিবর রহমান। থানার রেকর্ডে তাঁর বিরুদ্ধে সদর ও শিবগঞ্জ থানায় ৫টি মাদকের মামলা রয়েছে। সে জেলার তালিকাভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech