সিদ্ধিরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু

  

পিএনএস : সিদ্ধিরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আক্তার হোসেন নামে এক নির্মাণ শ্রমিকের (রাজমিস্ত্রি) মৃত্যু হয়েছে। শুক্রবার সকাল ৮টায় সিদ্ধিরগঞ্জ মিজমিজি পূর্বপাড়া মজিববাগ এলাকায় নির্মানাধীন একটি বাড়িতে কাজ করার সময় এ ঘটনা ঘটে।

নিহত আক্তার হোসেন ঠাকুরগাঁও জেলার হরিপুর থানাধীন খিরাইচন্ডী গ্রামের মৃত আইয়ুব আলীর ছেলে এবং মিজমিজি পূর্বপাড়া মজিববাগ এলাকার বেলায়েত হোসেনের বাড়ির ভাড়াটিয়া। সে পেশায় একজন রাজমিস্ত্রি।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শুক্রবার সকালে নির্মানাধীন ঐ ভবনে কাজ চলাকালীন সময় পানির মটর চালু করতে গেলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত হয় আক্তার।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ধারণা করা হচ্ছে পূর্ব থেকেই ঐ পানির মটরটি বিদ্যুতায়িত ছিল। গত বৃহস্পতিবার রাত আনুমানিক ১০টায় ভবনের মালিক নুরুজ্জামান মটরের মাধ্যমে দেয়ালে পানি দিতে গেলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মাটিতে পড়ে যায়। গুরুতর আহত অবস্থায় তাকে স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে যাওয়া হয়। এ ঘটনার পরও মালিক পক্ষ থেকে কোন সাবধানতামূলক ব্যবস্থা গ্রহণ না করায় পরদিন সকালে এমন দুর্ঘটনা ঘটেছে বলে অভিযোগ প্রত্যক্ষদর্শীদের।

শুক্রবার বেলা ১১টায় ঘটনাস্থল যাওয়া সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম জানান, বিদ্যুৎস্পৃষ্ট ঘটনায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। তবে নিহতের ঘটনায় নিহত আক্তার হোসেনের পরিবার বিনা ময়নাতদন্তে লাশ নিয়ে গেছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech