কাপাসিয়ায় রিক্সা শ্রমিক ইউনিয়নের সংবাদ সম্মেলন ও মানববন্ধন

  

পিএনএস, কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি : রিক্সা শ্রমিক ইউনিয়নের নামে মিথ্যা বানোয়াট সংবাদ প্রকাশ করায় প্রতিবাদ জানিয়ে সংগঠনটি সংবাদ সম্মেলণ করেছেন। আজ শুক্রবার দুপুরে শহরের সদর রোডে ‘কাপাসিয়া উপজেলা সদর রিক্সা শ্রমিক ইউনিয়ন’র অস্থায়ী কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে নেতৃবৃন্দ সংবাদ পত্রে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়ে লিখিত বক্তব্য পাঠ করেন । পরে বিকালে রিক্সা শ্রমিকরা প্রতিবাদ জানিয়ে শহরের সদর রোডে র‌্যালী ও মানববন্ধন করেছে।

সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ শাহ্ আলম শাহীন জানান, গত ১১ জুলাই দৈনিক ভোরের কাগজ পত্রিকার ৭নং সারাদেশ পাতায় “কাপাসিয়ায় রিকশাচালকদের কাছ থেকে চাঁদা আদায়” শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। সংবাদটি মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্য মূলক। এতে করে আমাদের সমিতির দীর্ঘদিনের ভাবমূর্তি ও সুনাম ক্ষুন্ন হয়েছে। সংগঠনের পক্ষ থেকে আমরা প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। নিন্ম আয়ের দরিদ্র শ্রমিকদের কল্যাণে তাদের ইচ্ছা মাফিক কিছু টাকা তারা পাকা রশিদের মাধ্যমে জমা রাখে। সমিতির নিবন্ধনকৃত সদস্যদের জমাকৃত টাকা তাদের আপদকালিন সময়ে তাদের কল্যাণেই ব্যায় করা হয়।

রেজিষ্ট্রার্ডকৃত (রেজিঃ নং- ঢাকা- ২৮৭২) সংগঠনটি তাদের স্বচ্ছতা বজায় রাখার জন্য শ্রমিকদের কল্যাণ ফান্ডসহ সকল কর্মকান্ড ব্যাংকের মাধ্যমে করে থাকেন বলে উপস্থিত নেতৃবৃন্দ জানান। এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ আজিজুল হক, সাংগঠনিক সম্পাদক আমজাদ হোসেন, কোষাধক্ষ্য কবির হোসেন প্রমূখ। এছাড়া সমিতির প্রায় শতাধিক রিক্সা শ্রমিক উপস্থিত ছিলেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech