শারীরিক সম্পর্কে অক্ষম স্বামী,নববধূর আত্মহত্যা

  

পিএনএস, ফরিদপুর : ফরিদপুরের নগরকান্দাতে আন্না বেগম (২০) নামে এক নববধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার দুপুর ১২টার দিকে উপজেলার চরযশোরদী ইউনিয়নের বড়শ্রীবর্দী গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত আন্না বড়শ্রীবর্দী গ্রামের সাগর মুন্সীর স্ত্রী ও আক্কাছ শেখের মেয়ে।

স্থানীয়রা জানান, বড়শ্রীবর্দী গ্রামের সিদ্দিক মুন্সির ছেলে সাগর মুন্সীর সঙ্গে একই গ্রামের আক্কাছ শেখের মেয়ে আন্না বেগমের ৭-৮ মাস আগে বিয়ে হয়। এটা ছিল সাগরের দ্বিতীয় বিয়ে এবং আন্নার প্রথম বিয়ে। স্বামী সাগরের শারীরিক সমস্যা আছে এমন অভিযোগে বিয়ের কিছু দিন পর থেকেই সাগরের সঙ্গে আন্না সংসার করতে চাচ্ছিলেন না।

এমন অভিযোগে সাগরের প্রথম স্ত্রীও মাত্র দুই মাস সংসার করে চলে যান। তবে সাগরের সঙ্গে সংসার করার জন্য আন্নাকে তার বাবা-মা চাপ দিচ্ছিলেন। সম্প্রতি আন্না স্বামীর বাড়ি থেকে বাবার বাড়িতে চলে গেলে আন্নার মা রূপালী বেগম বুঝিয়ে আন্নাকে স্বামীর বাড়িতে পাঠিয়ে দেন। শনিবার সকালে স্বামীর বসতঘরের আড়ার সঙ্গে গলায় ওড়না পেচিয়ে ফাঁস দেয়া অবস্থায় আন্নার ঝুলন্ত মরদেহ দেখতে পায় পরিবারের সদস্যরা। পরে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে।

নগরকান্দা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ লুৎফর রহমান বলেন, মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলা হয়েছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech