ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় নারী ও শিশুসহ নিহত ৩

  15-07-2018 02:44PM


পিএনএস, ময়মনসিংহ: ময়মনসিংহের ত্রিশালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের তিন স্থানে সড়ক দুর্ঘটনায় নারী-শিশুসহ তিন জন নিহত। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৩ জন।

ত্রিশাল ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার দিবাগত রাত ২ টার দিকে মহাসড়কের সাইনবোড এলাকায় অজ্ঞাত এক পথচারী মহিলা (৩৫) গাড়ি চাঁপায় গঠনাস্থলেই মারা যান।

অন্যদিকে ভোর সাড়ে ৪ টার দিকে মহাসড়কের ত্রিশাল কোর্ডভবন এলাকায় ময়মনিসংহ গামী একটি ট্রাকের পিছনে অপর আরেকটি ট্রাক ধাক্কা দিলে ঘটনাস্থলেই সারা মনি (১০) নামে এক শিশু নিহত হয় এবং আরো ৩ জন আহত হয়। নিহতের বাড়ী ময়মসিংহের তারাকান্দা উপজেলায়।

আহতরা হলেন সারা মনির চাচী রোমেলা বেগম (২৫), ট্রাক চালক চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার বাসিন্দা শুক্কুর আলী (৩৫), চালকের সহকারি নোয়াখালী জেলার চড়বাজার এলাকার আব্দুল কাদির (৩০)।

খবর পেয়ে ত্রিশাল ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

একই দিন সকাল পৌনে ৭টার দিকে মহাসড়কের ত্রিশাল কাজির শিমলা মোড়ে প্রসাধনী সামগ্রী বাহী একটি কাভার্ড ভ্যান একটি ট্রাকের পেছনে ধাক্কা দিলে কাভার্ড ভ্যানে থাকা চালকের সহকারি নোয়াখালী জেলার মাইজদী উপজেলা তৈয়বপুর এলাকার বাসিন্দা রাজু (২৮) নিহত হয়।

ত্রিশাল ফায়ার স্টেশনের ইনচার্জ মুনিম সারোয়ার জানান, পৃথক তিনটি সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত ও ৩ জন আহত হয়েছে। আমরা আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছি।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন