নান্দাইলে ছুরিকাঘাতে কৃষক নিহত

  16-07-2018 03:05PM


পিএনএস, ময়মনসিংহ: জমি নিয়ে বিরোধের জেরে ময়মনসিংহের নান্দাইলে প্রতিপক্ষের হামলায় আব্দুল হেকিম (৪০) নামে এক কৃষক খুন হয়েছে। এসময় গুরুতর আহত পাঁচজনকে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এনিয়ে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। নিহত হেলিমের বাড়ি নান্দাইল উপজেলার শিমুলতলা গ্রামে।

নান্দাইল থানার ওসি কামরুল ইসলাম মিয়া জানান, নান্দাইল উপজেলা গাংগাইল ইউনিয়নের কান্দিউরা গ্রামের আব্দুল লতিফের ছেলে আব্দুল হেকিমের ধানের বীজতলা প্রতিবেশি হাফিজ উদ্দিনের একটি গরু নষ্ট করে ফেলে। এনিয়ে আব্দুল হেকিম গরুটি আটক করে রাখে। এনিয়ে সোমবার সকালে হাফিজ উদ্দিনসহ কয়েকজন আব্দুল হেকিমের বাড়ি গিয়ে বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে। একপর্যায়ে হাফিজ উদ্দিন তাদের সাথে থাকা ছোঁড়া দিয়ে আব্দুল হেকিমকে বুকে আঘাত করলে তিনি রক্তাক্ত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। পরে তাকে উদ্ধার করে নান্দাইল স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

এসময় উভয়পক্ষের মধ্যে সংঘর্ষে আহত আরো ৫ জনকে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এঘটনায় পুলিশ কাউকে আটক করতে পারেনি।

পিএনএস/মো. শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন