‘বঙ্গবন্ধু কন্যাকে রাজনীতি থেকে নির্বাসিত করার অপচেষ্টা হয়েছিল’ - মফস্বল - Premier News Syndicate Limited (PNS)

‘বঙ্গবন্ধু কন্যাকে রাজনীতি থেকে নির্বাসিত করার অপচেষ্টা হয়েছিল’

  

পিএনএস, বগুড়া করেসপন্ডেন্ট : আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা ও বগুড়া জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মমতাজ উদ্দিন বলেছেন, বাংলাদেশ অতীতের যে কোন সময়ের চেয়ে এখন অনেক বেশি স্বয়ংসম্পূর্ণ রাষ্ট্র। দেশের সর্বক্ষেত্রে উন্নয়নের ব্যাপক বিপ্লব হয়েছে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার জন্য। অথচ ওয়ান ইলেভেন সরকারের সময়ে ২০০৭ সালের ১৬ জুলাই তাকে গ্রেফতার করা হয়েছিল। তাকে রাজনীতি থেকে নির্বাসিত করার অপচেষ্টা হয়েছিল। আওয়ামী লীগসহ সাধারণ মানুষের ভালোবাসার কারণে তা সম্ভব হয়নি। ষড়যন্ত্র এখনও অব্যাহত রয়েছে। সকল ষড়যন্ত্র মোকাবেলায় দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান তিনি।

সোমবার বগুড়া জেলা আওয়ামীলীগের আয়োজনে ‘শেখ হাসিনার কারাবন্দী দিবসে’ দলীয় কার্যালয়ে আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

সভায় বক্তব্য রাখেন- জেলা পরিষদের চেয়ারম্যান ডা. মকবুল হোসেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক টি. জামান নিকেতা, প্রদীপ কুমার রায়, এ্যাড জাকির হোসেন নবাব, এ্যাড শফিকুল আলম আক্কাস, মাশরাফী হিরো, আলরাজী জুয়েল, মাফুজুল ইসলাম রাজ, অধ্যক্ষ খাদিজা খাতুন শেফালী, আব্দুস সালাম, শুভাশীষ পোদ্দার লিটন, সাজেদুর রহমান সাহীন, ডালিয়া নাসরিন রিক্তা, মঞ্জুরুল হক মঞ্জু, হেফাজত আরা মিরা, লুৎফুল বারী বাবু, আসলাম হোসেন, নাসিমুল বারী নাসিম, আব্দুর রউফ প্রমুখ।

এর আগে সকাল ৮টায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, সকাল সাড়ে ৮টায় বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech