কুমিল্লায় ৪ বন্ধু মিলে নারী শ্রমিককে ধর্ষণ - মফস্বল - Premier News Syndicate Limited (PNS)

কুমিল্লায় ৪ বন্ধু মিলে নারী শ্রমিককে ধর্ষণ

  

পিএনএস ডেস্ক: কুমিল্লায় চার বন্ধু মিলে এক নারী শ্রমিককে ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। জেলার বুড়িচং উপজেলার দেবপুর এলাকায় এ ঘটনা ঘটে। ধর্ষিতা নারী শ্রমিক (১৭) উপজেলার দেবপুরস্থ একটি ফুটওয়্যার কোম্পানিতে কাজ করতেন।

সোমবার বিকেলে ধর্ষিতা বাদী হয়ে চারজনকে আসামি করে থানায় লিখিত অভিযোগ দাখিল করেছেন। এ দিকে থানায় অভিযোগ দাখিল করায় ধর্ষকচক্র ধর্ষিতা ও তার পরিবারকে প্রাণনাশের হুমকি দিচ্ছে বলেও অভিযোগ করেন ওই নারী।

অভিযোগে জানা যায়, ধর্ষিতা (১৭) জীবিকা নির্বাহ করতে মা এবং ছোট বোনসহ উপজেলার দেবপুর এলাকায় অবস্থিত জিহান ফুটওয়্যার কোম্পানিতে কাজ করতেন। সেখানে একটি ভাড়া বাসায় বসবাস করে আসছিলেন। কর্মস্থলে আসা যাওয়ার পথে হৃদয় নামের এক যুবক তাকে প্রায়ই উত্ত্যক্ত করতো। রবিবার সন্ধ্যায় তিনি বড় বোনের বাসা ক্যান্টনমেন্ট থেকে দেবপুরে ফেরার পথে গাড়ির জন্য অপেক্ষা করছিলেন। এ সময় যুবক হৃদয় তাকে দেখে বাসায় পৌঁছে দেয়ার কথা বলে মোটরসাইকেলের পেছনে ওঠায়। পরে তাকে জোর পূর্বক দেবপুর এলাকার একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে যায়। সেখানে ফোন করে হৃদয় তার আরো তিন বন্ধুকে ডেকে নিয়ে আসে। পরে চার বন্ধু মিলে তাকে ধর্ষণ করে। এ নিয়ে মুখ খুললে তাকে প্রাণে মেরে ফেলবে বলেও হুমকি দেয়া হয়।

এ বিষয়ে বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোজ কুমার দে বলেন, ধর্ষিতার কাছ থেকে বিস্তারিত জেনেছি। এ ব্যাপারে আইনগত সকল ব্যবস্থা নেয়া হবে। ধর্ষক চক্রকে গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে।

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech