৮ বছরের শিশুর উপর নির্মম নির্যাতন - মফস্বল - Premier News Syndicate Limited (PNS)

৮ বছরের শিশুর উপর নির্মম নির্যাতন

  


পিএনএস, নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে ৮ বছরের গৃহপরিচারিকাকে অমানবিক নির্যাতনের ঘটনা ঘটেছে। গতকাল শনিবার বিকালে এ ঘটনায় ফতুল্লা মডেল থানায় একটি মামলা হয়েছে। নির্যাতিত গৃহপরিচারিকা মাহি আক্তারকে মাহির বাবা-মা না থাকায় পাশের ফ্লাটের ভাড়াটিয়া বাদী হয়ে মামলাটি করেছেন। আটক করা হয়েছে গৃহকর্তা আতাউল্লাহ খোকন ও তার স্ত্রী উর্মি আক্তারকে।

আতাউল্লাহ খোকন কুমিল্লা জেলার হোমনা থানার কাশিপুর গ্রামের মৃত আঃ হাকিম মিয়ার ছেলে।

মামলার বাদী জাকির হোসেন অভিযোগ করেন, ফতুল্লার পূর্ব ইসদাইর আনন্দনগর এলাকার শহীদুল্লাহর বাড়ির ভাড়াটিয়া আতাউল্লাহ খোকন ও উর্মি আক্তারের বাসায় ৩ মাস ধরে পিতৃ-মাতৃহীন শিশু মাহিকে গৃহপরিচারিকা হিসেবে কাজে নেয়। এরপর থেকে শিশুটি বাসায় প্রায় সময় কান্নাকাটি করত। শুক্রবার রাতে বাঁচাও বাঁচাও চিৎকার শুনে স্থানীয় লোকজনকে নিয়ে ওই দম্পতির বাসায় গিয়ে শিশুটিকে উদ্ধার করে থানায় খবর দেওয়া হয়। পরে পুলিশ গিয়ে শিশুটির হাতে ও মুখে বর্বর নির্যাতনের চিহ্ন দেখতে পায়। তখন শিশুটিকে জিজ্ঞাস করলে সে জানায়, তাকে অহেতুক খুন্তি গরম করে হাতে ও শরীরে ছ্যাকা দিতো। কথায় কথায় মারধর করতো। ২০ থেকে ২৫ দিন আগে তার হাতে গরম খুন্তি দিয়ে ছ্যাকা দেয়ায় তার ডান হাতের চামড়া উঠে যায়। শুক্রবারও সেই ক্ষত হাতে ছ্যাকা দেয়া হয়।

ফতুল্লা মডেল থানার ওসি মঞ্জুর কাদের জানান, শিশুটিকে শহরের খানপুর ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। শিশুটি অনাথ। তার কোনো আত্মীয়-স্বজন না পাওয়ায় প্রত্যক্ষদর্শী হিসেবে ওই বাড়ির প্রতিবেশী জাকির বাদী হয়ে নির্যাতনের বিষয়গুলো উল্লেখ করে মামলা করেছেন। শিশুটি পুলিশের হেফাজতে আছে। আসামিদের আদালতে প্রেরণ করা হয়েছে।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech