শিশু লতিফা কে বাঁচাতে এগিয়ে আসুন - মফস্বল - Premier News Syndicate Limited (PNS)

শিশু লতিফা কে বাঁচাতে এগিয়ে আসুন

  

পিএনএস, নীলফামারী : নীলফামারী ডিমলা উপজেলা ৭ নং খালিশা চাপানী ইউনিয়নের ১ নং ওয়ার্ডের ছোটখাতা মৌজার মৃতঃ হাজ্বী মোয়াজ্জেম হোসেন সরকারের ছেলে লুৎফর রহমান সরকার (মাখন) এর ৪ বছরের শিশু কন্যা মোছাঃ লতিফা আক্তার ২০১৬ সাল থেকে কিডনী রোগে আক্রান্ত হয়ে মৃত্যুর দিকে এগিয়ে যাচ্ছে তিন বছর থেকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের কিডনী রোগ ও মেডিসিন বিশেষজ্ঞ সরকারি অধ্যাপক ডাঃ মোবাশ্বের আলম (সুজা) তার চিকিৎসা করছেন। তিনি জানিয়েছেন শিশু লতিফা আক্তারের ২টি কিডনী নষ্ট হওয়ার উপক্রম হচ্ছে।

তাকে বাঁচাতে গেলে উচ্চ চিকিৎসার জন্য ভারতে নিয়ে যেতে হবে। তাতে প্রায় ৯/১০ লক্ষ টাকার প্রয়োজন। ইতিমধ্যে চিকিৎসা করতে তার পিতা লুৎফর রহমান সরকার (মাখন) সহায় সম্বল সব বিক্রি করতে হয়েছে।

আর যেটুকু বা রয়েছে তা দিয়ে উক্ত টাকা ধরার কোন উপায় নেই। যে বয়সে লতিফাকে সবাই কোলে নিয়ে আদর করত, হাসতো, খেলতো সেই বয়সে শুধু বিছানা তার একমাত্র খেলনা। ওর মায়াবি মুখের দিকে তাকালে মনের অজান্তে পড়ে দুচোখের পানি। কিডনী আক্রান্ত রোগে এই নিঃস্পাপ শিশুটির জন্য সমাজের সর্বস্তরের বিত্তবান ও সহৃদয়বান ব্যক্তিদের কাছে সহযোগিতা কামনা করছেন।

পূবালী ব্যাংক লিমিটেড শুটিবাড়ী শাখা হিসাব নং-২৬৪০৩ ডিমলা, নীলফামারী এবং ০১৭৬৬-৩৯৪৯২৮ নম্বরে ও বিকাশ করে সহযোগীতা করা যাবে।

এখন পর্যন্ত তাকে যারা আর্থিক ও পরামর্শ দিয়ে সহযোগিতার করেছেন তাদের সকলের প্রতি লুৎফর রহমান কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech