সুন্দরগঞ্জে প্রধান শিক্ষককে হত্যার চেষ্টায় শিক্ষার্থীদের মানববন্ধন - মফস্বল - Premier News Syndicate Limited (PNS)

সুন্দরগঞ্জে প্রধান শিক্ষককে হত্যার চেষ্টায় শিক্ষার্থীদের মানববন্ধন

  

পিএনএস, সুন্দরগঞ্জ প্রতিনিধি : গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার খামার ধুবনী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়নাল আবেদীনকে হত্যার চেষ্টাকারী দপ্তরী রেজাউল করিমকে অবিলম্বে গ্রেফতার ও শাস্তির দাবীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছেন অভিভাবক, শিক্ষক-শিক্ষার্থীরা।

জানা গেছে, গতকাল রোববার দুপুরে ধুবনী-গাইবান্ধা মহা সড়কের মজুমদারহাট নামক স্থানে মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন বিদ্যালয়ের সভাপতি আনিছুর রহমান, সহকারী শিক্ষক সাজু মিয়া, আশাদুজ্জামান, ফিরোজ কবির, খলিলুর রহমান, শিক্ষার্থী শাবনুর, রমেনা, আমেনা, সুরভী, নুসরাত জাহান নিপা প্রমুখ। বক্তারা মাদক সেবী, ভূমি দস্যু, সন্ত্রাসী চাঁদাবাজ ওই প্রতিষ্ঠানের দপ্তরী রেজাউল করিমকে অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানান।

তারা আরও বলেন, বিদ্যালয়ে জমি দান করে চাকুরী নিয়ে অহেতুক দানকৃত জমি দাবী করে দীর্ঘদিন থেকে উক্ত দপ্তরী প্রধান শিক্ষককে অহেতুক হয়রানী করে আসছেন। এ নিয়ে এলাকায় চরম উত্তেজনা বিরাজসহ মামলার প্রস্তুতি চলছে। এব্যাপারে থানা অফিসার ইনচার্জ এসএম আব্দুস সোবহানের সাথে কথা হলে তিনি জানান, মামলা হওয়া মাত্রই কঠোর ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্য, গত শনিবার রাত আনুমানিক ১০ ঘটিকার সময় মোবাইল ফোনে প্রধান শিক্ষক জয়নালকে মজুমদার বাজারে আনিছুরের চায়ের দোকানে ডেকে নিয়ে ওই দপ্তরী আকষ্মিক ভাবে এলোপাতারি মারপিট করলে তিনি গুরুতর আহত হন। এলাকাবাসি তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। তিনি বর্তমানে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন।
পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech