নবাবগঞ্জে চাঞ্চল্যকর স্কুল ছাত্র হত্যা মামলায় একজন গ্রেফতার

  10-08-2018 03:08PM


পিএনএস, নবাবগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি: মামলা দায়েরের তিন মাস পর দিনাজপুরের নবাবগঞ্জে আক্কাস আলী (১৭) নামে এক এস এস সি পরীক্ষার্থীর চাঞ্চল্যকর হত্যা মামলায় শাহাদৎ হোসেন ফিরোজ(১৯) নামে এক এজাহার নামীয় অভিযুক্তকে গ্রেফতার করেছে মামলার তদন্তকারী অফিসার পরিদর্শক(তদন্ত) শামসুল আলম।

গত ৯ আগষ্ট বৃহস্পতিবার বিকালে উপজেলার দলার বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত শাহাদৎ হোসেন ফিরোজ উপজেলার শালখুরিয়া (মধ্যপাড়া) গ্রামের মৃত সাখাওয়াত হোসেনের ছেলে। পুলিশ জানায় উপজেলার শালখুরিয়া গ্রামের আলতাব হোসেনের ছেলে এবং শালখুরিয়া হাই স্কুলের গত বারের এস এস সি পরীক্ষার্থী আক্কাস আলী(১৭) গত ১৯ মার্চ রাত ৮ টার দিকে বাড়ী থেকে পাশ্ববর্তী তিখুর বাজারে ইসলামী সভা শুনতে বের হয়ে যায়। এরপর তার কোন সন্ধান পাওয়া যাচ্ছিল না। এমতাবস্থায় ২দিন পর ২১ মার্চ সকালের দিকে শালখুরিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পিছনে পানি প্রবাহের একটি নালা থেকে তার লাশ উদ্ধার করে স্থানীয়রা। পানিতে পড়ে মারা গেছে হিসাবে তাকে ওই দিনই বিকালে তার পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এরপর আলতাব হোসেনের সন্দেহ হয় যে তার ছেলেকে পরিকল্পিত ভাবে হত্যা করে স্কুলের পিছেনে ফেলে রেখে যাওয়া হয়েছিল। পরে এমন অভিযোগ আনয়ন করে ৫ জন কে অভিযুক্ত করে দিনাজপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালত- ০৬ এ একটি মামলা দায়ের করে। আদালত মামলাটি গত ৩ মে নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জকে এফ আই আর হিসাবে গণ্য করার আদেশ দেন। আদালতের ওই আদেশে নবাবগঞ্জ থানায় ৯/৫/২০১৮ইং তারিখে মামলা দায়ের হয়। এরপর আক্কাসের লাশ ১৮ মে ময়না তদন্তের জন্য কবর থেকে উত্তোলন করে মর্গে প্রেরন করা হয়েছিল।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন