বই সামনে রেখেই হোমিও প্যাথিক মেডিকেল পরীক্ষার্র্থীদের পরীক্ষা প্রদান

  

পিএনএস, বেনাপোল প্রতিনিধি : এল,এইচ,এম,পি,এইচ,টি,এল এইচ,পি,সিএইচ,এল,ডি’র (হোমিও প্যাথিক প্যারা মেডিকেল কলেজ) চুড়ান্ত পরীক্ষা পর্বের পরীক্ষার শুরু থেকে শেষ দিনেও বেঞ্চের উপর বই খুলে রেখেই পরীক্ষার্থীদের পরিক্ষা দিতে দেখা যায়। যা দেখলে মনে হবে কোন স্কুলের ছাত্ররা ক্লাস করছে।

শার্শার নাভারনে সরকার অনুমোদিত দি রয়েল হোমিও ফাউন্ডেশনে নাভারন সাতক্ষীরা মোড়ে পরীক্ষা চলাকালীন সময়ে এ দৃশ্য ধরা পড়ে। ডাঃ ওবায়দুল কাদিরের তত্ত্বাবধানে পরিচালিত ঐ পরীক্ষা কেন্দ্রে শনিবার সকাল ১১ টার সময় শুরু হওয়া পরীক্ষায় অতিতের সকল রেকর্ড ভঙ্গ করে সম্পূর্ন ফিল্মি স্টাইলে বই সামনে রেখে পরীক্ষা কার্যক্রম চলতে থাকে । গোপন সংবাদ পেয়ে স্থানীয় সাংবাদিকরা সেখানে সরেজমিনে পরিদর্শন করে বিষয়টি অবলোকন করেন।

প্রতিষ্ঠানের তত্ত্বাবধায়ক চড়াও হয়ে সাংবাদিকদের পেশা দারিত্বের উপর বাধা দেন এবং হুমকি প্রদান করে ডাঃ ওবায়দুর কাদিরের পেটুয়া বাহিনী দ্বারা কেন্দ্র থেকে সাংবাদিকদের বের করে দেয়। বিষয়টির সম্পর্কে শার্শা উপজেলার নির্বাহী কর্মকর্তা পুলক কুমার মন্ডলকে জানানো হলে তিনি এবিষয়ে ব্যবস্থা গ্রহন করবেন বলে সাংবাদিকদের আশ্বস্ত করেন। শেষ দিনে দুই গ্রুপে মোট ৩৫ জন পরীক্ষার্থী পরীক্ষায় অংশ গ্রহন করেন।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল


 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech