সিলেটে জমি নিয়ে সংঘের্ষ নিহত ১, আহত ১০

  16-08-2018 07:49PM

পিএনএস ডেস্ক : সিলেটের কানাইঘাট উপজেলার সাতবাঁক ইউনিয়নের বায়মপুর বদিকোনা গ্রামে জমি নিয়ে বিরোধে সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১০ জন।

বৃহস্পতিবার সকাল ৬টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত ফারুক আহমদ (৩৮) গ্রামের মৃত আছদ রাজার ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বায়মপুর বদিকোনা গ্রামের মৃত আরব আলীর ছেলে হাফিজ ইসলাম উদ্দিনের পরিবারের সাথে একই গ্রামের মৃত আছদ রাজার ছেলে আলা উদ্দিনের পরিবারের সদস্যদের বাড়ির পাশের মৌজায় থাকায় প্রায় ৬৬ শতক ফসলি জমি নিয়ে বেশ কিছুদিন ধরে বিরোধ চলে আসছিল।

বৃহস্পতিবার সকালে বিরোধপূর্ণ ওই জমিতে ধানের চারা রোপণ করতে যান আলাউদ্দিন, তার ভাই ফারুক আহমদ ও মাসুক আহমদ। খবর পেয়ে ইসলাম উদ্দিনের পরিবারের সদস্যরাও ঘটনাস্থলে যান। একপর্যায়ে উভয়পক্ষ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে গুরুতর আহত হন ফারুক আহমদ, মাসুক আহমদ, আলা উদ্দিন, হাফিজ ইসলাম উদ্দিন ও তার ভাতিজা সেলিম আহমদ। তাদেরকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়। ওসমানী হাসপাতালে মারা যান ফারুক আহমদ।

কানাইঘাট থানার ওসি আব্দুল আহাদ বলেন, জমি নিয়ে বিরোধে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। ঘটনায় জড়িতদের গ্রেফতারে পুলিশ অভিযান চালাচ্ছে। জড়িত সন্দেহে দুজনকে আটক করা হয়েছে।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন