ডিমলায় নবাগত জেলা প্রশাসকের পরিচিতি ও মতবিনিময় সভা

  16-08-2018 09:13PM

পিএনএস, নীলফামারী ডিমলা প্রতিনিধি : নীলফামারী ডিমলা উপজেলা প্রশাসন আয়োজনে বৃহস্পতিবার বেলা ১১ ঘটিকায় ডিমলা উপজেলা পরিষদ হলরুমে উপজেলা সকল বিভাগীয় কর্মকর্তা, জনপ্রতিনিধি, গণমাধ্যম ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গের পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

পরিচিতি সভায় প্রধান অতিথি ছিলেন- নবাগত নীলফামারী জেলা প্রশাসক নাজিয়া শিরিন। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ নাজমুন নাহারের সভাপতিত্বে উক্ত পরিচিতি সভায় বক্তব্য রাখেন নীলফামারী-১ এর সাংসদ বীরমুক্তিযোদ্ধা জনাব আফতাব উদ্দিন সরকার, ডিমলা উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম, ডিমলা থানা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক সহিদুল ইসলাম, হাসিম হায়দার অপু, অধ্যক্ষ ডিমলা ইসলামিয়া ডিগ্রী কলেজ, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সামছুল হক, মোঃ লুৎফর রহমান, প্রধান শিক্ষক, ডিমলা উচ্চ বিদ্যালয়, মোঃ আবু জাফর সালেহ উপজেলা প্রকৌশলী ডিমলা, আঃ লতিফ খান, চেয়ারম্যান, পূর্ব ছাতনাই ইউ.পি।

সভায় নবাগত জেলা প্রশাসক ইউ.পি চেয়ারম্যানদের ভিজিডি, ভিজিএফ বিতরণ বিষয়ে কোন রকম দূর্নীতি প্রশ্রয় দেওয়া হবে না বলে সর্তক করে দেন এবং বর্তমান জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ডে সকলকে সহযোগিতা করার আহবান জানান। তিনি শিক্ষকদের মানসম্মত শিক্ষা বিস্তারে সঠিক ভাবে কাজ করার জন্য আহবান করেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন