গাজীপুরে ঈদ করা হলো না খোকার

  18-08-2018 01:20PM


পিএনএস, গাজীপুর: গরু বিক্রয় করে পরিবার নিয়ে ঈদ উদযাপন করবে সেই আশা নিয়ে হাটে আসছিল আজিজুর। কিন্তু একটি সড়ক দুর্ঘটনায় তার সেই স্বপ্ন শেষ।

গাজীপুরের শ্রীপুরে বালুবোঝাই ট্রাকের সাথে গরুবাহী ট্রাকের ধাক্কায় গরু ব্যবসায়ী আজিজুর নিহত হয়েছেন। এ ঘটনায় আরও দুইজন আহত হয়েছেন।

শনিবার (১৮ আগস্ট) ভোর সোয়া ৫টার দিকে উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মাওনা উড়াল সেতুর ওপরে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আজিজুর রহমান খোকা (৩০) জামালপুর সদরের সোনাকাথা এলাকার হোসেন আলীর ছেলে। আহতরা হলেন- গরু ব্যবসায়ী জামালপুর সদর উপজেলার চরশী উপরীপাড়া এলাকার লাল মাহমুদের ছেলে খোরশেদ আলম (৩৪) এবং ট্রাকের হেলপার মো. হযরত আলী (২১)। হতাহতরা ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন।

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হুসেন জানান, জামালপুর থেকে একটি মিনিট্রাকে গরু বোঝাই করে ঢাকার পশুহাটের উদ্দেশে রওনা হন ব্যবসায়ীরা। ভোরে গরুর ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে মাওনা উড়াল সেতুর ওপর দাঁড়িয়ে থাকা একটি বালুর ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে ওই ট্রাকের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায় এবং ট্রাকে থাকা দুই গরু ব্যবসায়ীসহ তিনজন আহত হন।

আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে চিকিৎসাধীন অবস্থায় সকাল সোয়া ৬টার দিকে খোকা মারা যান। বাকি দুজন হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

ট্রাকে থাকা ১৫টি গরু নিহত খোকার ব্যবসায়ীক অংশীদার মো. বাবুল শেখ ও রহমত আলীর হেফাজতে দেয়া হয়েছে।

তিনি আরও বলেন, মৃতদেহ মাওনা হাইওয়ে থানায় রেখে নিহতের স্বজনদের সংবাদ দেয়া হয়েছে। বালুর ট্রাক ও গরুবাহী মিনি ট্রাক মাওনা হাইওয়ে থানা পুলিশ আটক করলেও চালককে আটক করা যায়নি।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন