নরসিংদীতে বাস-লেগুনা সংঘর্ষ, নিহতের সংখ্যা বেড়ে ১১

  

পিএনএস ডেস্ক : নরসিংদীর বেলাবো উপজেলায় যাত্রীবাহী বাস ও লেগুনার সংঘর্ষে ১১ জন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন পাঁচজন। আজ সোমবার রাত সাড়ে আটটার দিকে উপজেলার জঙ্গুয়ার এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

১১ জন মানুষের নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করে ভৈরব হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তরিকুল ইসলাম বলেন, দুর্ঘটনার পর ঘটনাস্থলেই আটজন, নরসিংদী জেলা হাসপাতালে একজন এবং স্থানীয় হাসপাতালে দুজন মারা গেছেন।

নিহত ব্যক্তিরা হলেন সিলেটের আজমেরীগঞ্জের আবুল হোসেন (৫৫), আবদুল মিয়া (২৪) ও মোবারক হোসেন (২৮); সুনামগঞ্জ জেলার সুজন (৩০) ও তাঁর স্ত্রী (২৪) এবং লেগুনার চালক অলিউর রহমান। নিহত অন্য লোকজনের পরিচয় জানার চেষ্টা করছে পুলিশ।

পুলিশ, স্থানীয় লোকজন ও হাসপাতাল সূত্রে জানা যায়, ভৈরব থেকে ছেড়ে আসা ঢাকার মহাখালীগামী ঢাকা বস পরিবহনের একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা ভৈরবগামী যাত্রীবাহী একটি লেগুনার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে লেগুনাটি দুমড়েমুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই আটজন নিহত হন। আহত লোকজনকে নরসিংদী জেলা হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

বেলাব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ বলেন, বেলাব থানার পুলিশ, ভৈরব হাইওয়ে পুলিশ ও নরসিংদীর ফায়ার সার্ভিস হতাহত লোকজনকে উদ্ধারে কাজ করছে।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech