ডিমলায় ভয়াল ২১ আগষ্ট স্বরণে প্রতিবাদ র‌্যালী

  

পিএনএস, নীলফামারী প্রতিনিধি : ভয়াল ২১ আগষ্ট স্বরণে মঙ্গলবার নীলপামারীর ডিমলা উপজেলা আওয়ামী লীগের আয়োজনে ২১ আগষ্ট বঙ্গবন্ধু এভিনিউ এ জননেত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দোশে গ্রেনেড হামলার প্রতিবাদ ও নিহতদের স্মরণে প্রতিবাদ র‌্যালী, বিক্ষোভ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে দিনের শুরুতে জাতীয় সংগীত গেয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। এরপর প্রতিবাদ র‌্যালী ও বিক্ষোভ মিছিল বের করা হলে শহরের প্রধান-প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে র‌্যালীটি আবারও উক্ত কার্যালয়ে এসে আলোচনা সভায় মিলিত হয়। দিনটি স্বরনে বর্তমান প্রধানমন্ত্রী তৎকালীন বিরোধী দলীয় নেত্রী জননেত্রী বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার উপর বর্বরচিত গ্রেনেড হামলার নিন্দা জানিয়ে আলোচনা সভায় বক্তৃতা করেন দলীয় নেতৃবৃন্দ।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনের সাংসদ বীরমুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার’র সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তৃতা করেন উপজেলা আ’লীগের (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম, যুগ্ন সম্পাদক বাবু নিরঞ্জন রায়, যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ও আ’লীগ সদস্য আনোয়ারুল সরকার মিন্টু, আওয়ামী লীগ নেতা নূরজ্জামান তারা, উপজেলা আওয়ামী যুবলীগের আহবাহক বাবু শৈলেন চন্দ্র রায়, যুগ্ন আহবায়ক মইনুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের আহবায়ক আবু সায়েম সরকার, যুগ্ন আহবায়ক আব্দুর রশিদ লেবু প্রমূখ।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech