নাটোরে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৩৫

  21-08-2018 07:16PM

পিএনএস ডেস্ক : নাটোরের বড়াইগ্রামে দ্রুতগামী যাত্রীবোঝাই বাস নিয়ন্ত্রণ হারিয়ে একজন নিহত ও কমপক্ষে ৩৫ জন আহত হয়েছে। মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে বনপাড়া-হাটিকুমরুল-ঢাকা মহাসড়কের রয়না ফিলিং স্টেশনের পশ্চিম পাশে এ দুর্ঘটনা ঘটে। আহতদের মধ্যে এক শিশুসহ পাঁচজনের অবস্থা আশঙ্কাজনক।

বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জিএম শামস্ নূর জানান, দুপুর আড়াইটার দিকে ঢাকা থেকে রাজশাহীগামী সোহাগ পরিবহন (ঢাকা মেট্রো-ব ১৪-৭৩৫৩) নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা খায়। খবর পেয়ে স্থানীয়দের সহায়তায় পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা আহতদের উদ্ধার করে দ্রুত বড়াইগ্রাম হাসপাতালে ভর্তি করেন। পরে সেখানে বাসের যাত্রী রাজশাহী জেলার মোহনপুর উপজেলার পুল্লাকুড়ি গ্রামের আলীম উদ্দিনের স্ত্রী গার্মেন্টস কর্মী মঞ্জুয়ারা বেগম (৫০) মারা যান। আহতদেরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল ও নাটোর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত ও আহতরা সবাই ঢাকায় বিভিন্ন গার্মেন্টস-এ কর্মরত এবং রাজশাহী জেলার বাগমারা, পবা ও মোহনপুর উপজেলার বাসিন্দা। তারা বাসটি রিজার্ভ করে স্বজনদের সাথে ঈদ করতে বাড়ি যাচ্ছিলেন বলে জানা গেছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন